নগদ কাস্টমার কেয়ার নাম্বার ফ্রীতে কল করুন

আপনি যদি নগদ একাউন্ট থেকে সার্বক্ষণিক সুযোগ-সুবিধা নিতে চান কিংবা যে কোনো রকমের সেবা নিতে চান, তাহলে নগদ কাস্টমার কেয়ার নাম্বার এ যোগাযোগ করতে পারেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার হিসেবে যে নাম্বারটি বর্তমানে বিদ্যমান রয়েছে, যার মাধ্যমে আপনি দিনে ২৪ ঘন্টা সপ্তাহের ৭ দিন সেবা নিতে পারবেন, সেই সম্পর্কে আজকের আর্টিকেল আলোচনা করা হবে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

যে কোনো রকমের সেবার ক্ষেত্রে একটি কাস্টমার কেয়ার নাম্বার থাকে। এরই ধারাবাহিকতা নগদে রয়েছে একটি কাস্টমার নাম্বার।

এই নাম্বারের সহযোগিতায় যে কেউ চাইলে নগদ হেলপ্লাইন থেকে সুযোগ সুবিধা নিতে পারবে এবং যে কোনো রকমের সহায়তা নিতে পারবে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার হলোঃ

হেল্পলাইন কন্টাক্ট নাম্বার
16167

উপরে উল্লেখিত নাম্বারে কল করলে প্রথমত তাদের মেনু থেকে অটোমেটিকলি আপনাকে কিছু কথাবার্তা শোনাবে। যেগুলো পুর্বে থেকে সেটআপ করা হয়ে থাকে।

তবে আপনি যদি কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলতে চান, তাহলে আপনাকে প্রথমত উপরে উল্লেখিত নাম্বারে কল করতে হবে এবং তারপরে ভাষা সিলেক্ট করে নিতে হবে।

যখনই আপনি আপনার ভাষা সিলেক্ট করে নিবেন,, তার পরবর্তীতে আপনি যদি কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে চান, তাহলে আপনার মোবাইল ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করতে হবে- “০”

তাহলেই একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হয়ে যাবে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার ফ্রিতে কিভাবে কথা বলবেন?

আপনি হয়তো এই সম্পর্কে অবগত আছেন যে, আপনি যদি নগদ কাস্টমার কেয়ার নাম্বার বলেন কিংবা অন্য যে কোন কাস্টমার কেয়ার নাম্বারে কল করেন, তাহলে খুব বেশি পরিমাণে টাকা কাটে।

এক্ষেত্রে অন্যান্য নাম্বারে ১ মিনিট কথা বললে যেখানে এক টাকায় কাটে, সেখানে কাস্টমারকে নাম্বারে ১ মিনিট কথা বললে কম করে হলেও ৪ থেকে ১০ টাকা পর্যন্ত কাটতে পারে।

সেজন্য, অনেককেই কাস্টমার কেয়ার নাম্বারে কথা বলার ক্ষেত্রে বেশি চার্জ এর সম্মুখীন হন এবং প্রয়োজনীয় কথা বলার পূর্বে তাদের ফোনের ব্যালেন্স কেটে যায়।

আপনি যদি নগদ কাস্টমার হেল্পলাইন নাম্বারে ফ্রিতে কথা বলতে চান, তাহলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিতে পারেন এবং এখানে দেখানো নির্দেশনা অনুযায়ী কাজ করলে আপনি চাইলে ফ্রিতে কথা বলতে পারবেন।

জেনে নিনঃ নগদ হেল্পলাইন এ ফ্রিতে কল করার নিয়ম

উপরে উল্লেখিত আর্টিকেলে সাধারণত হেল্পলাইন এ কিভাবে ফ্রিতে কল করতে হয়, সেই রিলেটেড বিস্তারিত আলোচনা করা হয়েছে।

উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিলে যে কোন হেল্পলাইন নাম্বারে আপনি একদম বিনামূল্যে কল করে কথা বলতে পারবেন।

তবে এখানে আরেকটি বিষয় বলে রাখা ভালো আর সেটি হল, আপনি যদি আপনার একাউন্টে ইস্যু নিয়ে কথা বলেন তাহলে আপনি উপরে উল্লেখিত উপায়ে মাধ্যমে কথা বলতে পারেন।

তবে আপনি যদি আপনার নাম্বার কিংবা নগদ একাউন্টের সাংঘর্ষিক কোন একটি বিষয় নিয়ে কথা বলতে চান, তাহলে আপনাকে আপনার নগদ নাম্বার থেকে কল করতে হবে।

এই নাম্বার থেকে আপনি নগদ একাউন্ট তৈরি করেছেন, সেই নাম্বার থেকে যদি আপনি কল করে দেন তাহলে তারা আপনার ওই নাম্বার রিলেটেড ইস্যু গুলো সমাধান করতে পারবে।

তবে আপনি যদি এমনিতেই নগদ অ্যাকাউন্ট রিলেটেড এর কোনো তথ্য জেনে নিতে চান, যেমন নগদ অফার, নগদ ক্যাশইন অফার , রিচার্জ অফার, ক্যাশআউট চার্জ কিংবা অন্য যে কোনো রকমের নগদ মোবাইল ব্যাংকিং রিলেটেড সহায়তা, তাহলে উপরে উল্লেখিত উপায়ে কল করে কথা বলে নিতে পারেন।

কিভাবে নগদ হেল্পলাইন নাম্বারে ফ্রি তে কথা বলতে হয়? সেই সম্পর্কে উপরে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

নগদ লাইভ চ্যাট সেবা কি আছে?

আপনি হতেই সম্পর্কে অবগত আছেন যে আপনি চাইলে বিকাশের লাইভ চ্যাট সেবার মাধ্যমে কথা বলতে পারবেন। এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে যেকোনো কাস্টমার প্রতিনিধির সাথে সম্পৃক্ত হতে পারবেন।

তবে দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, নগদে এরকম কোনো সুযোগ-সুবিধা ইতিমধ্যে যুক্ত করে দেয়া হয়নি। যার মাধ্যমে আপনি লাইভ চ্যাটের মাধ্যমে কথা বলতে পারবেন।

তবে আমরা আশা করছি অতিশীঘ্রই নগদ এই সেবা চালু করবে এবং যে কেউ চাইলে লাইভ চ্যাটের মাধ্যমে নগদ কাস্টমার প্রতিনিধির সাথে সম্পৃক্ত হতে পারবেন।

যেহেতু, নগদ লাইভ চ্যাট কোন সেবা নেই, সেজন্য আপনি ফেল নগদ কাস্টমার কেয়ার নাম্বার কিংবা নগদ হেলপ্লাইন নাম্বারে কল করার মাধ্যমে যে কোনো রকমের নগদ সাংঘর্ষিক সেবা নিতে পারবেন।

Scroll to Top