Nagad offer এবং নগদ একাউন্ট ক্যাশব্যাক অফার সম্পর্কে জেনে নিন

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা Nagad offer সম্পর্কে জেনে নিতে চান, যাতে করে নগদ একাউন্টের মাধ্যমে বিভিন্ন রকমের অফার ক্যাচ আউট করতে পারেন।

আর আপনি যদি সর্বশেষ নগদ এর যে সমস্ত অফার রয়েছে সে সমস্ত অফার সম্পর্কে অবগত হতে চান এবং রিলেটেড তথ্য সবার আগে জেনে নিতে চান, তাহলে এই আর্টিকেল এর মাধ্যমে জেনে নিন।

এই আর্টিকেলের মূলত দেখানো হবে নগদ একাউন্ট এর সর্বশেষ অফার সম্পর্কে এবং কিভাবে আপনি এই সর্বশেষ Nagad offer সবার আগে পেয়ে যেতে পারেন সে সম্পর্কে আলোচনা করা হবে।

Nagad offer আসলে কি?

মূলত একজন নগদ একাউন্ট ব্যবহারকারী হিসেবে আপনি নগদ একাউন্ট ব্যবহার করার মাধ্যমে বিভিন্ন রকমের সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও নগদ একাউন্ট দিয়ে বিভিন্ন রকম প্লাটফর্মে পেমেন্ট করার মাধ্যমে কিংবা বিভিন্ন রকমের বিষয়াদি সম্পন্ন করার মাধ্যমে আপনাকে কিছু ক্যাশব্যাক অফার কিংবা ডিসকাউন্ট অফার উপভোগ করার সুযোগ দিবে।

তবে এখানে সবচেয়ে বড় বিষয় হলো আপনাকে প্রথমত নগদ এর অফার রয়েছে, তা খুঁজে বের করতে হবে।

নগদ অফার কোথায় পাবো?

আপনি যদি নগদ এর সম্পর্কে অফার সম্পর্কে জেনে নিতে চান, তাহলে আপনি চাইলে নগদ এর যে অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে সেই অফিশিয়াল ওয়েবসাইটে সহায়তা নিতে পারেন।

নগদ এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আপনি যদি নগদ অফার এর সর্বশেষ তথ্য জেনে নিতে চান, তাহলে প্রথমত নিম্নলিখিত লিংক ভিজিট করুন।

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনার সামনে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে, যেখানে আপনার অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়ে দেয়া হবে।

Nagad offer এবং নগদ একাউন্ট ক্যাশব্যাক অফার সম্পর্কে জেনে নিন

মূলত উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে, আপনি যে সমস্ত অফার দেখতে পারবেন যে সমস্ত অফারের মধ্যে থেকে আপনার পছন্দের যে কোন একটি অফারের উপরে আপনি চাইলে ক্লিক করতে পারেন।

আপনার সাথে সামঞ্জস্যপূর্ণ কিংবা আপনার গুরুত্বপূর্ণ মনে হয় এরকম একটি Nagad offer এর উপরে ক্লিক করার পরে, আপনি চাইলে এই অফার সম্পর্কে ডিটেইলস জেনে নিতে পারবেন।

এই অফার উপভোগ করার জন্য আপনাকে কি কি রিকোয়ারমেন্ট ফলো করতে হবে এবং এই অফার আপনি কিভাবে উপভোগ করবেন সেই সম্পর্কে তথ্য জেনে নিতে পারেন।

এবার আপনি যদি এই সমস্ত অফারগুলো পছন্দ করে থাকেন এবং আপনার যদি মনে হয় এই অফারটি আপনার নেয়া দরকার, তাহলে আপনি চাইলে তাদের দেয়া রিকোয়ারমেন্ট অনুযায়ী কাজ চালিয়ে যান।

তাহলেই আপনি নগদ অফার উপভোগ করতে পারবেন।

নগদ একাউন্টের আনলিমিটেড ক্যাশ ব্যাক অফার

এছাড়াও নগদ একাউন্টে রয়েছে আনলিমিটেড ক্যাশ ব্যাক অফার এক্ষেত্রে আপনি চাইলে তাদের নির্বাচন কৃত অপারেটর সিমে বিভিন্ন পরিমাণ রিচার্জ করার মাধ্যমে এই অফার উপভোগ করতে পারবেন।

এক্ষেত্রে আপনি যদি রবি সিম ব্যবহারকারী হয়ে থাকেন, কিংবা এয়ারটেল সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে ভিন্ন রকমের Nagad offer উপভোগ করতে পারবেন।

নিচে রবি এবং এয়ারটেল সিম ব্যবহারকারীদের জন্য নগদ একাউন্টে যে আনলিমিটেড ক্যাশব্যাক অফার রয়েছে সে সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

রবি ক্যাশব্যাক Nagad offer

আপনি যদি আপনার রবি সিমে নগদ একাউন্ট থেকে রিচার্জ করে থাকেন , তাহলে আপনি যে ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন সেই ক্যাশব্যাক অফারের একটি চার্ট নিচে দেয়া হল।

OperatorRecharge AmountPack TypePack DetailsCashbackValidityPrepaidPostpaidOffer  Duration
Robi599Combo35GB+800 Min80 Taka28 DaysYY1st September, 2021 – 15th September,2021
Robi129Data8GB9 Taka7 DaysYY
Robi399Data15GB40 Taka28 DaysYY
Robi104Voice170 Min7 Taka7 DaysYY
Robi166Rate Cutter1P/sec10 Taka90 DaysYY
Robi604Combo1000 Min+1GB100 Taka30 DaysYY
Robi324Combo525 Min+0.5GB30 Taka30 DaysYY

 

উপরে উল্লেখিত চার্টে যে পরিমাণ টাকার কথা মেনশন করা হয়েছে সেই পরিমাণ টাকা আপনি যদি নগদ একাউন্ট থেকে রিচার্জ করেন তাহলে নির্দিষ্ট পরিমান ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এয়ারটেল ক্যাশব্যাক Nagad offer

এছাড়াও আপনি যদি এয়ারটেল সিমে নগদ অ্যাকাউন্ট থেকে কোন টাকা রিচার্জ করেন, তাহলে ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

এক্ষেত্রে কত টাকা রিচার্জ করলে কত টাকা ক্যাশব্যাক অফার পাবেন, সেই রিলেটেড লিস্ট দেখে নিতে চাইলে নিম্নলিখিত স্ক্রিনশট ফলো করুন।

OperatorRecharge AmountPack TypePack DetailsCashbackValidityPrepaidPostpaidOffer Duration
Airtel598Combo35GB + 900 Min6030 DaysYY1st September, 2021 – 15th September, 2021
Airtel398Data35GB4030 DaysYY
Airtel76Data6GB + 1GB Classroom73 DaysYY
Airtel298Combo475 Min + 2GB1830 DaysYN
Airtel488Voice800 Min3830 DaysYY
Airtel107Voice175 Min515 DaysYY

 

উপরে উল্লেখিত চার্টে স্পষ্ট করে বলা হয়েছে আপনি কত টাকা রিচার্জ করার মাধ্যমে কত টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

কাজেই উপরে উল্লেখিত নির্দেশনা অনুযায়ী নগদ একাউন্ট থেকে আপনার পছন্দ অনুসারে টাকা রিচার্জ করুন এবং ক্যাশব্যাক অফার উপভোগ করুন।

আর এটি হল মূলত নগদ একাউন্টের যে অফার রয়েছে সেই নগদ একাউন্ট অফার এবং নগদ একাউন্ট ক্যাশব্যাক অফার।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top