নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস ? জেনে নিন

আপনি যদি একটি নগদ একাউন্ট খুলেন, তাহলে নগদ একাউন্ট খোলার ক্ষেত্রে নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস? রিলেটেড কিছু ব্যাপার থাকে।

সফলভাবে একটি নগদ একাউন্ট তৈরী করার পরে আপনি নগদ একাউন্ট থেকে কত টাকা বোনাস পাবেন সেই রিলেটেড তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস?

আপনি যদি অনলাইনের মাধ্যমে কিংবা নগদের যেকোনো কাস্টমার পয়েন্ট থেকে একটি অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে অ্যাকাউন্ট তৈরি করার পরিবর্তে কিছু বোনাস পাবেন।

অর্থাৎ যেকোন নগদ একাউন্ট ব্যবহারকারী নতুন অ্যাকাউন্ট তৈরি করার পরে সর্বমোট ৮০ টাকা বোনাস পেতে পারেন।

আর কিভাবে আপনি এই টাকা বোনাস হিসেবে নিয়ে নিবেন, সেই রিলেটেড তথ্য নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

নগদ একাউন্ট খুললে টাকা বোনাস পাওয়ার উপায়

এক্ষেত্রে আপনি যদি নগদ একাউন্ট তৈরী করেন তাহলে নগদ একাউন্ট তৈরি করার পরবর্তী সময়ে আপনার নগদ একাউন্টে ২০ টাকা বোনাস হিসেবে পাবেন।

যার মানে হলো, সফলভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করার পরবর্তী সময়ে আপনার নগদ একাউন্টে ২০ টাকা এসে জমা হয়ে যাবে। এবং তারপরে আপনি রিচার্জ করলে বোনাস পাবেন।

এক্ষেত্রে আপনি যদি পুনরায় আপনার নগদ একাউন্টে ২০ টাকা রিচার্জ করে নেন, তাহলে আপনি পুনরায় ২০ টাকা বোনাস পাবেন। এবার আপনি যদি সর্বমোট করেন তাহলে দেখতে পারবেন আপনি সর্বমোট ৪০ টাকা পেয়েছেন।

সর্বশেষ আপডেট অনুযায়ী, আপনি নগদ একাউন্ট থেকে আপনার নির্দিষ্ট মোবাইল নাম্বারে প্রতি মাসে দুইবার ২০ রিচার্জ করার মাধ্যমে আপনি এই বোনাস উপভোগ করতে পারবেন।

এবার আপনি যদি আরো দুইবার আপনার নির্দিষ্ট নাম্বারে প্রতি মাসে রিচার্জ করে নেন তাহলে টাকার পরিমান কত দাড়ালো? অবশ্যই ৮০ টাকা।

জেনে রাখা ভালোঃ নগদ একাউন্ট থেকে মোবাইল রিচার্জ করার জন্য আপনাকে অবশ্যই নগদ মোবাইলে ব্যবহার করতে হবে। অন্যথায়, আপনি এ রিচার্জ অফার পাবেন না।

সেজন্য, আপনি যদি এসমস্ত অফার সংগ্রহ করে নিতে চান তাহলে আপনাকে অবশ্যই নগদ এর অফিসিয়াল মোবাইল অ্যাপ আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য ডাউনলোড করে নিতে হবে।

যখনই আপনি আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য সফটওয়্যার ডাউনলোড করে নিবেন, তখন নগদ এপ এ লগইন করুন এবং তারপরে রিচার্জ করে, নগদ একাউন্ট খুললে কত টাকা বোনাস এই রিলেটেড সমস্যা সমাধান করে নিন।

Scroll to Top