Rocket ussd code | Rocket account code

আমাদের মধ্যে যারা রকেট একাউন্ট ব্যবহারকারী রয়েছেন, তারা রকেট একাউন্ট ম্যানেজ করার জন্য অবশ্যই Rocket ussd code অনুসন্ধান করে থাকবেন।

আপনিও যদি রকেট ইউএসএসডি কোডের অনুসন্ধান করে থাকেন, তাহলে এই আর্টিকেলের মাধ্যমে এ সম্পর্কে জেনে নিতে পারেন।

Rocket ussd code

মোবাইল ডিভাইস থেকে কোন রকমের ইন্টারনেট কানেকশন ছাড়া আপনি যদি রকেট একাউন্ট ব্যবহার করতে চান, তাহলে রকেট ইউএসএসডি কোড ব্যবহার করতে পারেন।

ইউএসএসডি কোড নিচে মেনশন করা হলোঃ

রকেট ইউএসএসডি কোড

*১৬৭#

 

উল্লেখিত ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনি চাইলে খুব সহজে কোন রকমের ইন্টারনেট কানেকশন ছাড়া রকেট একাউন্ট ম্যানেজ করতে পারবেন।

এছাড়াও যেকোন রকমের ডিভাইসে আপনি যদি অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট করতে চান , তাহলে এই ইউএসএসডি কোড ব্যবহার করার মাধ্যমে একদম ফ্রিতে একাউন্ট ম্যানেজ করতে পারবেন।

ইউএসএসডি কোড কেন ব্যবহার করবেন?

আপনার কাছে যদি ইন্টারনেট কানেকশন না থাকে, বা আপনার কাছে যদি স্মার্ট ফোন না থাকে, তাহলে যেকোন সময়ে ইন্টারনেট কানেকশন ছাড়া একাউন্ট ব্যবহার করার প্রয়োজন পড়তে পারে।

আর কোনো রকমের ইন্টারনেট কানেকশন ছাড়া আপনি যদি অ্যাকাউন্ট ব্যবহার করতে চান , তাহলে ইউএসএসডি কোড ব্যবহার করার মাধ্যমে যেকোনো মুঠোফোনে একাউন্ট ম্যানেজমেন্ট সহজেই করতে পারবেন।

মূলত, একাউন্ট ম্যানেজমেন্টের কাজ কোন রকমের ইন্টারনেট কানেকশন ছাড়া, দেশের যেকোন প্রান্তে যেকোন সময় পৌছে দেয়ার লক্ষ্যে এই ইউএসএসডি কোড তৈরি করা হয়েছে।

আপনার কাজকে আরো বেশি সহজ করার জন্য এই ইউএসএসডি কোড ব্যবহার করতে পারেন এবং এই ইউএসএসডি কোড ব্যবহার করার মাধ্যমে আপনি পুরো রকেট একাউন্ট এর সমস্ত এক্সেস নিতে পারবেন।

ইউএসএসডি কোড ব্যবহার করার মাধ্যমে আপনি চাইলে আপনার রকেট একাউন্টের ব্যালেন্স চেক করতে পারবেন, রকেট একাউন্ট থেকে সেন্ড মানি করতে পারবেন, রকেট একাউন্ট থেকে ক্যাশ আউট করতে পারবেন, ইত্যাদি।

উল্লেখিত কাজগুলো ছাড়াও অ্যাকাউন্ট রিলেটেড এর যেকোন রকমের কাজ এই ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনি যেকোন মুঠোফোন থেকে করতে পারবেন।

আর আপনি যদি কোন রকমের জটিলতা ছাড়া একাউন্ট ম্যানেজ করতে চান, তাহলে উপরে উল্লেখিত ইউএসএসডি কোড মুখস্ত করে নিন কিংবা যেকোন একটি স্থানে সংরক্ষণ করে রাখুন।

রকেট ইউএসএসডি কোড সম্পর্কে আলোচনা করা দরকার এ সম্পর্কে আশা করি আপনি জেনে নিতে পেরেছেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top