Nogod code – নগদ কোড কোন কোনটি

নগদ একাউন্ট দেখার জন্য, নগদ এপ ব্যবহার করা ছাড়াও আপনি চাইলে Nogod code ব্যবহার করার মাধ্যমে নগদ একাউন্ট দেখতে পারবেন।

আজকের এই আর্টিকেলে বিস্তারিতভাবে আলোচনা করা হবে, একটি Nogod code সম্পর্কে। যে কোড ডায়াল করার মাধ্যমে আপনি নগদ একাউন্ট দেখে নিতে পারবেন।

এই পোস্টের সারসংক্ষেপ

Nogod code

কোন রকমের বাইলে অ্যাপস ছাড়া একদম সহজ এবং ফ্রিতে নগদ একাউন্ট দেখে নেয়ার জন্য যে নগদ কোড বিদ্যমান রয়েছে সেটি হলঃ

নগদ কোড
*167#

উপরে উল্লেখিত কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি যদি নগদ একাউন্ট দেখে নিতে চান, তাহলে আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাডে চলে যান।

এবং তার উপরে এই ইউএসএসডি কোড আপনার নগদ একাউন্ট থেকে ডায়াল করে নিন। যে নাম্বার দিয়ে আপনি অ্যাকাউন্ট তৈরি করেছেন, সেই নাম্বার থেকে ডায়াল করে নিন।

যখনই আপনি ইউএসএসডি কোড দিয়ে আপনার ডায়াল প্যাড থেকে ডায়াল করে নিবেন, তখন নগদ একাউন্টে মেনু রয়েছে, সেই মেনু ওপেন হয়ে যাবে।

Nogod code - নগদ কোড কোন কোনটি

এবার এখান থেকে আপনার প্রয়োজনীয় কাজগুলো সম্পন্ন করে নিতে পারবেন।

Nogod code দিয়ে কি কি কাজ করা যাবে?

এক কথায় বলতে গেলে এটা বলতে হবে যে, আপনি যদি নগদ একাউন্ট ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে নগদ একাউন্ট রিলেটেড যে সমস্ত কাজ হয়েছে, সে সমস্ত কাজ আপনি এই কোড ব্যবহার করার মাধ্যম করতে পারবেন।

এক্ষেত্রে শুধুমাত্র আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাড থেকে ইউএসএসডি কোড ডায়াল করে নিতে হবে এবং তারপরে, আপনার প্রয়োজন অনুসারে কাজগুলো সম্পন্ন করে নিতে হবে।

আপনি যে কাজটি করতে চান, সেই কাজটি যত নাম্বার অপশন রয়েছে, সেই কোডটি যখন আপনি মোবাইলের ইউএসএসডি নাম্বার বসিয়ে দিবেন, তখন ওই রিলেটেড কাজগুলো সম্পন্ন হয়ে যাবে।

জেনে নিনঃ নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে

তবে এই কাজগুলো আপনি যদি আরো বেশি সহজ ভাবে করতে চান, তাহলে নগদ অ্যাপ ব্যবহার করতে পারেন। যে এপ যেকোন কাজ সহজে সম্পন্ন করতে সহায়তা করবে।

তবে আপনার ফোনে যদি ইন্টারনেট কানেকশন না থাকে এবং আপনি যদি ইন্টারনেট ডাটা খরচ না করতে চান, তাহলে নগদ কোড ব্যবহার করার মাধ্যমে সমস্ত কাজ সম্পন্ন করে নিতে পারেন।

আশাকরি, Nogod code সম্পর্কে জেনে নিতে পেরেছেন।

Scroll to Top