Free fire weekly membership buy with Bkash

আমাদের মধ্যে যে বা যারা ফ্রি ফায়ার গেম খেলে থাকেন, তারা নিশ্চয়ই Free fire weekly membership buy with Bkash  মাধ্যমে সম্পন্ন করতে চাইবেন।

বাংলাদেশি একটি ট্রাস্টেড ওয়েবসাইট থেকে আপনি চাইলে কিভাবে খুব সহজেই এক সপ্তাহের জন্য ফ্রি ফায়ারের মেম্বারশিপ ক্রয় করে নিতে পারবেন। সে সম্পর্কে এই আর্টিকেলে আলোচনা করা হবে।

Free fire weekly membership buy with Bkash

কাজটি করার জন্য আপনাকে প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে, এবং তারপরে আমার দেখানো নির্দেশনা অনুযায়ী কাজ চালিয়ে যেতে হবে।

Buy now

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনার সামনে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে।

আপনি যদি ১ সপ্তাহের জন্য মেম্বারশিপ নিতে চান, তাহলে আপনাকে প্রথমত উপরে উল্লেখিত লিংকে ভিজিট করতে হবে এবং তারপরে ইনফরমেশন গুলো মেনে চলতে হবে।

এক সপ্তাহের জন্য মেম্বারশিপ কিনে নেয়ার জন্য আপনাকে অবশ্যই বাংলাদেশের হতে হবে এবং বাংলাদেশি সার্ভারে আপনাকে একাউন্ট মেনটেন করতে হবে।

আর সবকিছু ঠিক, থাকলে যখন উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন। তখন নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেইজ দেখতে পারবেন। পেজটিতে তে আপনার ইনফরমেশন ক্রয় করতে হবে।

Free fire weekly membership buy with Bkash

Player ID * ফ্রী ফায়ার একাউন্ট এর যে প্লেয়ার আইডি রয়েছে, সেই প্লেয়ার আইডি এখানে বসিয়ে দিতে হবে।

ID Name: অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনি যে আইডি নাম দিয়েছিলেন, সেই আইডি নাম এখানে বসিয়ে দিতে হবে।

সবশেষে, আপনি যদি কোয়ান্টিটি সিলেক্ট করে নেন। তাহলে Buy now নামক অপশনটিতে ক্লিক করুন।

Free fire weekly membership buy with Bkash

Buy now নামের অপশনটির উপরে ক্লিক করার পরে এবার আপনাকে আপনার ইনফরমেশন গুলো দিতে হবে অর্থাৎ আপনার নাম ইমেইল এড্রেস সহ বিভিন্ন ইনফো দিতে হবে।

যখনই আপনি আপনার ইমেইল এড্রেস ফোন নাম্বার এবং অন্যান্য ইনফরমেশন গুলো দিয়ে দিবেন, তখন আপনাকে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে চলে যেতে হবে।

এবার আপনাকে নির্দিষ্ট পরিমাণে পেমেন্ট করতে হবে। এবং তারপরে আপনার এক সপ্তাহের জন্য মেম্বারশিপ ক্রয় করে নিতে হবে।

কিভাবে পেমেন্ট করবেন এবং পেমেন্ট এর সমস্ত ইনফরমেশন এই পেইজটির একদম নিচের দিকে দেখতে পারবেন।

পেজের নিচের দিকের ইনফর্মেশন আপনাকে মনোযোগ সহকারে পড়তে হবে এবং তারপরে পেমেন্ট করে পেমেন্ট এর ট্রানজেকশন আইডি দিয়ে Place Order নামের অপশনটির উপরে ক্লিক করতে হবে।

Free fire weekly membership buy with Bkash

আপনার দেয়া পেমেন্ট যদি সঠিক থেকে থাকে এবং আপনি যে ট্রানজেকশন আইডি দিয়েছেন, সে ট্রানজেকশন আইডি যদি সঠিক হয়ে থাকে তাহলে আপনার পেমেন্ট সফল হয়ে যাবে।

আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে এবং তারপরে আপনার একাউন্ট চেক করে দেখে নিতে হবে যে একাউন্টে আপনার এক সপ্তাহের মেম্বারশিপ যুক্ত হয়েছে কিনা।

উপরে উল্লেখিত ওয়েবসাইট কি ট্রাস্টেড?

এখানে একটি বিষয় বলে রাখা ভাল আর সেটি হল, উপরে উল্লেখিত ওয়েবসাইট খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট। যা আমি ওয়েবসাইটে রিভিউ দেখে নিশ্চিত হলাম।

এই আর্টিকেলটি যখন পাবলিশ করা হয়েছে তখন অবধি এটা বলা যায় যে এই ওয়েবসাইটটি খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট। কারন ওয়েবসাইটের রেটিং অনেক ভালো।

তবে আপনি যখন এই আর্টিকেলটি পড়বেন এবং Free fire weekly membership buy with Bkash করতে চাইবেন, তখন তাদের রিভিউ পুনরায় দেখে নিন।

এটাই হলো মূলত, Free fire weekly membership buy with Bkash সম্পর্কে যে তথ্য রয়েছিল,  সেই তথ্য সম্পর্কে বিস্তারিত।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top