Free fire diamond top up bd Bkash – ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

আমাদের মধ্যে যে বা যারা ফ্রি ফায়ার খেলার মধ্যে আসক্ত, সে ব্যক্তিরা ফ্রী ফায়ার খেলতে পছন্দ করেন তারা নিশ্চয়ই Free fire diamond top up bd Bkash,  বা ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে চাইবেন ।

অর্থাৎ আপনি যদি ফ্রী ফায়ার ডায়মন্ড ক্রয় করেন, তাহলে ডায়মন্ডের মাধ্যমে আপনি চাইলে ফ্রী ফায়ার গেমে বিভিন্ন রকমের বিষয়াদি ক্রয় করতে পারবেন এবং বিভিন্ন রকমের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

আর আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে, কিভাবে আপনি চাইলে খুব সহজেই বিকাশের মাধ্যমে আপনার পেপাল একাউন্টে ডায়মন্ড টপ আপ করবেন।

এই পোস্টের সারসংক্ষেপ

Free fire diamond top up bd Bkash

মূলত আপনি যদি বিকাশের মাধ্যমে ফ্রী ফায়ার একাউন্ট এ ডায়মন্ড টপ আপ করতে চান, তাহলে আপনি চাইলে সেটি খুব সহজেই করে ফেলতে পারবেন।

এক্ষেত্রে আপনাকে বাংলাদেশ কিছু ওয়েবসাইট রয়েছে সে সমস্ত ওয়েবসাইটে সহযোগিতা নিতে হবে এবং step-by-step কার্যক্রম পরিচালনা করার মাধ্যমে আপনার ফ্রী ফায়ার একাউন্ট এ ডায়মন্ড টপ আপ করার সম্পন্ন করতে পারবেন।

এই আর্টিকেলের মূলত একটি ওয়েবসাইটের কথা মেনশন করা হবে, যেখান থেকে আপনি চাইলে খুব সহজেই ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ আপ করতে পারবেন এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

আপনি যদি Free fire diamond top up bd Bkash করতে চান, তাহলে প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করুন এবং তারপরে আমার দেখানো নির্দেশনা অনুযায়ী কাজ চালিয়ে যান।

বিকাশের মাধ্যমে আপনি যদি ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ আপ করতে চাইলে তাহলে প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করুন।

TopUp Now

 

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করে আপনার সামনে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে, সেখান থেকে আপনি চাইলে তাদেরকে পেমেন্ট করার মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড পাব সম্পন্ন করে নিতে পারবেন।

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন, তখন আপনি চাইলে এখানে থাকা কয়েকটি অপশন ফিলাপ করার মাধ্যমে, খুব সহজে টপ আপ করার কাজ সম্পন্ন করে নিতে পারবেন।।

এক্ষেত্রে এখানে থাকা প্রথম বক্সটি অর্থাৎ ‘Enter Player ID‘ এই জায়গাতে আপনার ফ্রী ফায়ার একাউন্ট এর যে প্লেয়ার আইডি রয়েছে সেটি যথাযথভাবে বসিয়ে দিতে হবে।

তার পরবর্তী বক্সে মূলত আপনি যত রিচার্জ করতে চান, সেই রিচার্জের পরিমান মেনশন করে দিন।

এর পরবর্তী পেইজে আপনি বিকাশের মাধ্যমে যেহেতু পেমেন্ট করতে চান, সেজন্য বিকাশ সিলেক্ট করার মাধ্যমে অটোমেটিক পেমেন্ট করার কাজ সম্পন্ন করে দিতে পারবেন।

এবার আপনি যদি অপশনাল হিসেবে ইমেইল এড্রেস দিতে চান, তাহলে আপনি চাইলে ইমেইল এড্রেস দিতে পারেন অথবা যদি দিতে না চান তাহলে না দিতে করতে পারেন।

Free fire diamond top up bd Bkash

আর উপরে উল্লেখিত স্টেপগুলো যখন আপনি যথাযথভাবে ফলো করে দিলেন তখন আপনার ফ্রি ফায়ার একাউন্টে টপ-আপ চলে যাবে

আর এভাবেই মূলত আপনি চাইলে খুব সহজেই উপরে উল্লেখিত ওয়েবসাইটের মাধ্যমে বলাবাহুল্য বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে, ফ্রী ফায়ার একাউন্ট এ Diamond  টপ আপ করে নিতে পারবেন।

আশাকরি, কিভাবে ফ্রী ফায়ার একাউন্ট এ Diamond টপ আপ করতে হয়, একটি বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে সেই সম্পর্কে আপনি জেনে নিতে পারবেন।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top