Bkash new account offer সম্পর্কে বিস্তারিত জেনে নিন

আমাদের মধ্যে যে বা যারা বিকাশ নতুন একাউন্ট খোলার চিন্তাভাবনা করছে, তারা নিশ্চয়ই Bkash new account offer সম্পর্কে জেনে নিতে চান।

আর আপনি যদি বিকাশ নতুন একাউন্ট অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিতে চান, তাহলে আজকের এই আর্টিকেলের মাধ্যমেই সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

Bkash new account offer আসলে কি?

বিকাশ নতুন একাউন্ট অফার হলে আপনি প্রথমত যদি বিকাশ একাউন্ট খুলে থাকেন, তাহলে যে অফার উপভোগ করতে পারবেন সেই অপারেশন।

একজন নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারী হিসেবে আপনি যে সমস্ত উপহার কিংবা অফার উপভোগ করতে পারবেন, সেটিকে বিকাশ নতুন একাউন্ট খোলার অফার সম্পর্কে আখ্যায়িত করা হয়।

এক্ষেত্রে নতুন একাউন্ট অফার উপভোগ করার জন্য আপনাকে কিছু স্টেপ ফলো করতে হবে, সেই স্টেপ নিয়ে এই আর্টিকেলের মধ্যে আলোচনা করা হবে এবং এই স্টেপ গুলো ফলো করলে আপনি এই অফার উপভোগ করতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনই আর্টিকেলটি শুরু করা যাক।

Bkash new account offer কি?

একজন নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারী হিসেবে আপনি চাইলে বিভিন্ন রকমের অফার উপভোগ করতে পারবেন।

আর এই সমস্ত অফারগুলোর মধ্যে থেকে যেগুলো সবচেয়ে বেশি কার্যকরী এবং প্রায় সবাই উপভোগ করতে পারবেন সেগুলো সম্পর্কে নিচে আলোচনা করা হলো।

  • বিকাশ একাউন্ট আপনি যদি নিজে থেকে তৈরি করেন, এবং প্রথমবার আপনি যদি বিকাশ এপ এর মাধ্যমে লগইন করে থাকেন, তাহলে আপনি বিকাশ একাউন্ট থেকে ২৫ টাকা ফ্রিতে পেয়ে যাবেন।
  • এছাড়াও প্রথমবার আপনি যদি বিকাশ একাউন্ট লগইন করার পরে প্রথম ১ সপ্তাহের মধ্যে আপনার বিকাশ একাউন্ট থেকে মোবাইল রিচার্জ কিংবা ক্যাশ আউট করেন, তাহলে আপনি ২৫ টাকা বোনাস পেয়ে যাবেন।
  • এছাড়াও আপনি যদি আপনার নিজের নাম্বারে দুইবার ২৫ টাকা করে রিচার্জ করেন , সেটা আবার আপনার অ্যাকাউন্ট তৈরি করার এক সপ্তাহ পরে এবং অ্যাকাউন্ট ব্যবহার করার ২ মাস পূর্বে তাহলে আপনি আরও ২৫ টাকা উপহার পাবেন।
  • এছাড়াও বিকাশ একাউন্টে লগইন করার এক সপ্তাহ পরে আপনি যদি আপনার বিকাশ একাউন্টে কার্ড থেকে ১০০০ টাকা একবার কিংবা দুইবার অ্যাড করেন, তাহলে প্রতি বারের জন্য আপনি ২৫ টাকা করে ক্যাশব্যাক পাবেন।
  • এক্ষেত্রে আপনি যদি দুইবার টাকা ক্যাশ ইন করেন তাহলে আপনাকে দুইবার ২৫ টাকা করে ৫০ টাকা ক্যাশব্যাক দিবে।

আর উপরে উল্লেখিত টাকার অংক আপনি যদি হিসাব করেন, তাহলে আপনি দেখতে পারবেন যে বিকাশ একাউন্ট খোলার পরে আপনি সব মিলিয়ে ১৫০ টাকা পেয়ে গেছে

অর্থাৎ একজন নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারী হিসেবে আপনি ১৫০ টাকা নতুন বিকাশ একাউন্ট অফার হিসেবে উপভোগ করতে পেরেছেন।

নতুন বিকাশ অফার পাওয়ার শর্ত কি?

আপনি যদি বিকাশ নতুন একাউন্ট অফার উপভোগ করতে চান, তাহলে আপনাকে অবশ্যই কিছু শর্ত মেনে চলতে হবে আর এই সমস্ত শর্ত আপনি নিচে থেকে জেনে নিতে পারেন।

এ সমস্ত অফারগুলো তখনই আপনি উপভোগ করতে পারবেন যদি আপনার কোন বিকাশ অ্যাপ দিয়ে লগইন করেন এবং বিকাশ অ্যাপ দিয়ে এ সমস্ত কার্যক্রম সম্পন্ন করেন।

এছাড়াও প্রথম মোবাইল রিচার্জ এবং প্রথম ক্যাশ আউট যেকোনো নাম্বারে করার ক্ষেত্রে আপনি যে ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন, সেটি আপনাকে প্রথম সপ্তাহের মধ্যে লুফে নিতে হবে অর্থাৎ প্রথম সপ্তাহের মধ্যে আপনার বিকাশ একাউন্টে লগইন করার মাধ্যমে এই অফারটি নিতে হবে।

এবং বাকি যে সমস্ত অফার রয়েছে সে সমস্ত অফার আপনি চাইলে দুই মাসের মধ্যে রিকোয়ারমেন্ট ফলো করে নিয়ে নিতে পারেন।

আর এটি হল মূলত একজন নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারী হিসেবে, Bkash new account offer হিসেবে যে অফারগুলো রয়েছে সেই সম্পর্কে বিস্তারিত।

আশাকরি বিকাশ নতুন একাউন্ট অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পেরেছেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top