1xbet Bkash এর মাধ্যমে এক্সচেঞ্জ করার নিয়ম

মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা 1xbet Bkash মাধ্যমে টাকা ডিপোজিট করতে চান,কিংবা লেনদেন করতে চান৷

আর আপনি যদি এই প্ল্যাটফর্মে বিকাশের মাধ্যমে টাকা ডিপোজিট করতে চান, তাহলে আপনাকে যে সমস্ত স্টেপ ফলো করতে হবে সেই সম্পর্কে আলোচনা করা হবে।

অর্থাৎ বিকাশের মাধ্যমে আপনি যদি টাকা ডিপোজিট করেন বা উইথড্র করেন, তাহলে একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম এর মাধ্যমে আপনি চাইলে টাকা ডিপোজিট করার কাজ সহজ ভাবে সম্পন্ন করতে পারেন।

আর সেই বিশ্বস্ত প্ল্যাটফর্ম সম্পর্কে এই আর্টিকেলে আলোচনা করা হবে।

1xbet bkash কি সম্ভব?

আপনি চাইলে ডাইরেক্টলি প্ল্যাটফর্মটিতে বিকাশের মাধ্যমে ডিপোজিট করতে পারবেন না।

এক্ষেত্রে আপনাকে একটি বিশ্বস্ত সাইটের সহায়তা নিতে হবে, যে ওয়েবসাইটে সহায়তায় আপনি চাইলে বিকাশের মাধ্যমে আপনার একাউন্টে টাকা ডিপোজিট করতে পারবেন।

তবে ইন্টারনেট জগতে এরকম অনেক ওয়েবসাইট রয়েছে যে সমস্ত ওয়েবসাইট দিয়ে আপনি যদি ডিপোজিট করতে চান , তাহলে হয়তো আপনি হয়রানীর মধ্যে শিকার হতে পারেন।

এরকম অনেককে ওয়েবসাইট রয়েছে যারা কিনা নতুন ইন্টারনেটের ল্যান্ডিং করেছে এবং ব্যবহারকারীকে বিভিন্নভাবে হেনস্থা করার চেষ্টা করছে।

সেজন্য আপনাকে অবশ্যই একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম খুঁজে বের করতে হবে এবং তারপরে আপনার অ্যাকাউন্টে ডিপোজিট করতে হবে।

এরই ধারাবাহিকতায় আজকের এই আর্টিকেলে একটি বিশ্বস্ত ওয়েবসাইটের কথা মেনশন করা হবে যে ওয়েবসাইটের মাধ্যমে আপনি নির্দ্বিধায় নির্বিঘ্নে আপনার একাউন্টে বিকাশের মাধ্যমে টাকা ডিপোজিট করতে পারবেন।

1xbet Bkash কিভাবে ডিপোজিট এবং উইথড্র করব?

টাকা ডিপোজিট করার জন্য আপনাকে যে সমস্ত স্টেপ ফলো করতে হবে এবং যে ওয়েবসাইটে সহায়তা নিতে হবে, সেই ওয়েবসাইটের লিংক নিচে দেয়া হল এবং step-by-step বলে দেয়া হলো কীভাবে আপনি চাইলে কাজটি সম্পন্ন করতে পারবেন।

এই কাজটি করার জন্য প্রথমত আপনাকে এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে এই ওয়েবসাইট অ্যাকাউন্ট তৈরি করে নেয়ার জন্য প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করুন।

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দেয়ার মাধ্যমে সহজেই অফিসের একাউন্ট তৈরী করে নিতে পারবেন।

অ্যাকাউন্ট তৈরি করার পরে আপনার ইমেইল এড্রেস একটি কনফার্মেশন মেইল যাবে সেই কনফার্মেশন মেইল এ ক্লিক করার মাধ্যমে একাউন্ট কনফার্ম করে নিন।

1xbet Bkash এর মাধ্যমে এক্সচেঞ্জ করার নিয়ম

এবং পরবর্তী কাজগুলো সম্পন্ন করার পূর্বে আপনার একাউন্টে অবশ্যই লগইন করে নিবেন। অন্যথায় আপনি পরবর্তীতে ফলো করতে পারবেন না এবং পরবর্তী লক্ষ্যে পৌঁছাতে পারবেন না।

অ্যাকাউন্ট তৈরি করে নেয়ার পরে যখন আপনি অ্যাকাউন্টে লগইন করে নিবেন তারপরে আপনি যদি আপনার একাউন্টে টাকা ডিপোজিট করতে চান, তাহলে আপনাকে আরেকটি স্টেপ ফলো করতে হবে।

1xbet Bkash টাকা ডিপোজিট করে নেয়ার জন্য প্রথমত নিম্নলিখিত লিংকে ভিজিট করুন এবং তারপরে আমার দেখানো নির্দেশনা অনুযায়ী কাজ চালিয়ে যান।

উপরে উল্লেখিত লিংকে যখনই আপনি ভিজিট করবেন, তখন আপনি চাইলে খুব সহজে আপনার একাউন্টে টাকা ডিপোজিট করে নিতে পারবেন।

ডিপোজিট করার ক্ষেত্রে যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন আপনার সামনে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে।

এই স্ক্রিনশটএতে আপনি মূলত দুইটি অপশন দেখতে পারবেন, এর মধ্যে থেকে একটি হলো সেন্ড এবং অন্যটি হলো রিসিভ।

এবার আপনি যেহেতু আপনার অ্যাকাউন্টে ডিপোজিট করতে চান সে জন্য প্রথম অপশন থেকে আপনি বিকাশ সিলেক্ট করে নিতে পারেন, যেহেতু আপনি বিকাশের মাধ্যমে আপনার একাউন্টে টাকা ডিপোজিট করতে চান।

প্রথম অপশনটি সিলেক্ট করে নেয়ার পরে রিসিভ এমাউন্ট অপশন পাবেন, সেই অপশনটিতে আপনি চাইলে অ্যাকাউন্ট সিলেক্ট করে নিতে পারেন।

তারপরে নিচের দেয়া দুইটি বক্সে, আপনি কত টাকা ডিপোজিট করতে চান, সেই টাকার অ্যামাউন্ট লিখে দেয়ার পরে একদম সর্বশেষে ‘Exchange’ নামের যে বাটন পাবেন সেই বাটনের উপরে ক্লিক করুন।

 

1xbet Bkash এর মাধ্যমে এক্সচেঞ্জ করার নিয়ম

এক্সচেঞ্জ নামের বাটন এর উপরে ক্লিক করার পরে আপনার সামনে নতুন আরেকটি ওয়েব পেজ ওপেন হবে, যেখানে আপনার অ্যাকাউন্ট এর তথ্যগুলো মেনশন করে নিতে হবে।

অর্থাৎ আপনি কোন একাউন্টে ডিপোজিট করতে চান সেই অ্যাকাউন্ট নাম্বার তারপরে আপনার একাউন্ট থেকে কত টাকা ডিপোজিট হবে সেই অ্যামাউন্ট এবং আপনার যে কন্টাক্ট নাম্বার এবং ইমেইল এড্রেস রয়েছে এই অপশন গুলো সিলেক্ট করে নিতে হবে।

এই অপশন গুলো যখনই আপনি যথাযথভাবে ফিলাপ করে দিবেন, তখন আপনি চাইলে এই পেইজটির একদম নিচের দিকে Exchange নামক একটি বাটন পাবেন।

তাদের টার্মস এবং কন্ডিশন এর সাথে এগ্রি করে নেওয়ার পরে এক ‘Exchange’ নামক বাটনে ক্লিক করলে আপনি পরবর্তিতে যেতে পারবেন।

1xbet Bkash এর মাধ্যমে এক্সচেঞ্জ করার নিয়ম

এর পরবর্তী পেইজে চলে যাওয়ার পরে আপনার সামনে মূলত নতুন আরেকটি পেজ ওপেন হবে, সেখান থেকে আপনি চাইলে তাদেরকে ডাইরেক্টলি পেমেন্ট করে দিতে পারবেন এবং পেমেন্ট করে দেয়ার পরে আপনি তাদের কন্টাক্ট সেন্টারে মেসেজ দিয়ে এই সম্পর্কে নিশ্চিত হতে পারবেন।

তাদের সাথে যোগাযোগের ঠিকানা

আপনি যদি 1xbet Bkash সাথে যোগাযোগ করতে চান, তাহলে আপনি চাইলে লাইভ চ্যাট করার মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারবে।

লাইভ চ্যাট করার জন্য আপনি চাইলে পেজটি একটু নিচের দিকে ফলো করতে পারেন। তাহলে আপনি এখানে চ্যাট করার একটি বাটন এর উপরে ক্লিক করলে তাদের সাথে এবং ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে চ্যাট করতে পারবেন।

তাদের সাথে হোয়াটসঅ্যাপ এবং ফেইসবুক এর মাধ্যমে চ্যাট করার মাধ্যমে আপনি চাইলে তাদের কাছ থেকে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top