বিকাশ ক্যাশ ইন চার্জ কত? ( জেনে নিন)

বিকাশ একাউন্টে আপনি যদি টাকা ক্যাশ ইন করতে চান, তাহলে সেক্ষেত্রে বিকাশ ক্যাশ ইন চার্জ সম্পর্কে জেনে নিতে হয়।

অর্থাৎ আদৌ বিকাশ একাউন্টে টাকা ক্যাশ ইন করার বদৌলতে আপনাকে কি কোনো রকমের টাকা চার্জ হিসেবে দিতে হবে? সেই রিলেটেড যাবতীয় তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

বিকাশ ক্যাশ ইন চার্জ কত টাকা?

আপনি যদি যেকোনো একটি বিকাশ একাউন্ট থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা ক্যাশ ইন করেন কিংবা যেকোন একটি ব্যাংক অ্যাকাউন্ট থেকে বা যেভাবে টাকা ক্যাশ ইন করা যায় সেভাবে ক্যাশ ইন করেন তাহলে তার চার্জ কত টাকা?

এর উত্তর এক কথায় হবে, বিকাশ একাউন্টে ক্যাশ ইন করার ক্ষেত্রে কোনো রকমের টাকা চার্জ হয় না। অর্থাৎ আপনি একদম বিনামূল্যে আপনার বিকাশ একাউন্টে টাকা ক্যাশ ইন করতে পারবেন।

একাউন্টে টাকা প্রবেশ করানোর ক্ষেত্রে কোন রকম টাকা পয়সায় চার্জ হয় না। তবে বিভিন্ন সময়ে আপনি যদি টাকা ক্যাশ ইন করেন, তাহলে সেক্ষেত্রে আপনি উল্টো আরো টাকা বোনাস পেতে পারেন।

যেমন, আপনি যদি ব্যাংক অ্যাকাউন্ট থেকে কোন রকমের টাকা ক্যাশ ইন করেন তাহলে তাদের শর্তসাপেক্ষে আপনি কিছু টাকা বোনাস পেতে পারেন। এটাকে আমরা ক্যাশব্যাক হিসেবে চিনি।

তবে এটা অবশ্যই তখন প্রযোজ্য হবে যখন বিকাশ কতৃক সে বিষয়ে কোনো রকমের অফার আপনাকে দিবে। এবং তারপরে আপনি ওই নির্দিষ্ট টাকা ক্যাশ ইন করার মাধ্যমে এই সুযোগ সুবিধা উপভোগ করতে পারেন।

বিকাশ ক্যাশ আউট চার্জ কত?

বিকাশ একাউন্ট থেকে cash in করার ক্ষেত্রে কোন রকমের চার্জ প্রযোজ্য হয় না সেটা আমরা প্রত্যেকেই জানি। তবে অ্যাকাউন্ট থেকে ক্যাশ আউট করার ক্ষেত্রে একই রকমের চার্জ প্রযোজ্য হয়?

অর্থাৎ একটি সফল ক্যাশআউট করার বদৌলতে আপনি অ্যাকাউন্ট থেকে যত টাকা ক্যাশ আউট চার্জ হিসেবে দেবেন, তার পরিমাণ কত?

আপনি যদি বিকাশ ক্যাশ আউট চার্জ রিলেটেড যাবতীয় ইনফর্মেশন দেখে নিতে চান, তাহলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিতে পারেন।

জেনে নিনঃ বিকাশ ক্যাশ আউট চার্জ সম্পর্কে বিস্তারিত

বিকাশ সেন্ড মানি চার্জ

বিকাশ একাউন্ট থেকে অন্য আরেকটি বিকাশ একাউন্টে টাকা প্রেরণ করার ক্ষেত্রে একই রকমের চার্জ প্রযোজ্য হয়? সেটা সম্পর্কে অনেকেরই জানার ইচ্ছা থাকে।

আর আপনি যদি বিকাশ সেন্ড মানি চার্জ সম্পর্কে অবগত হতে চান এবং জেনে নিতে চান বিকাশ সেন্ড মানি চার্জ আসলে কত টাকা? তাহলে সেটি নিচে থেকে জেনে নিতে পারেন।

জেনে নিনঃ বিকাশ সেন্ড মানি চার্জ সম্পর্কে বিস্তারিত

উপরে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে BKash Cash in charge কত টাকা? এছাড়াও বিকাশ সেন্ড মানি এবং ক্যাশ আউট চার্জ সম্পর্কে আলোচনা করা হয়েছে।

Scroll to Top