বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস?

আপনি যদি বিকাশ একাউন্ট খুলতে চান, তাহলে বিকাশ একাউন্ট খোলার আগে বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস আছে সে সম্পর্কে জেনে নেয়ার প্রয়োজন রয়েছে।

একটি বিকাশ একাউন্ট খোলার পূর্বে আপনি যদি বিকাশ একাউন্ট খোলার বোনাস সম্পর্কে জেনে নিতে পারেন, তাহলে খোলার আগেই অন্যরকম প্রফুল্লতা কাজ করবে।

আজকের এই আর্টিকেলে আলোচনা করা হবে বিকাশ একাউন্ট খোলার বোনাস সম্পর্কে এবং একাউন্ট করলে আপনি যেরকম সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন, সে সম্পর্কে বিস্তারিত।

বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস?

আপনি যদি বিকাশ একাউন্ট খুলেন, তাহলে আপনি দুই রকমের বোনাস উপভোগ করতে পারবেন।

এর মধ্যে একটি হলো একাউন্ট করার সাথে সাথে ইনস্ট্যান্ট বোনাস এবং আরেকটি হলো ক্যাশব্যাক বোনাস।

তাহলে আর দেরি না করে এখনি জেনে নেয়া যাক এই দুই রকমের বোনাস এর টাকা এমাউন্ট সম্পর্কে।

অ্যাকাউন্ট খোলার পরে বোনাস

আপনি যদি সফলভাবে বিকাশ অ্যাপ ব্যবহার করার মাধ্যমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন, তাহলে অ্যাকাউন্ট তৈরি করার পরে ইনস্ট্যান্ট ২৫ টাকা বোনাস পাবেন।

এক্ষেত্রে আপনাকে অবশ্যই অ্যাপ ব্যবহার করার মাধ্যমে বিকাশ একাউন্ট তৈরি করতে হবে এবং তারপরে একাউন্ট বিকাশ এপ ব্যবহার করার মাধ্যমে লগইন করতে হবে।

অ্যাকাউন্ট করার সাথে সাথেই আপনার বিকাশ একাউন্টে বোনাস হিসেবে ইনস্ট্যান্ট ২৫ টাকা জমা হয়ে যাবে।

২৫ টাকা বোনাস যেকোন নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারী উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাক বোনাস

যখনি আপনি একাউন্ট তৈরি করে ফেলবেন এবং অ্যাকাউন্ট তৈরি করার পরে বিকাশ এপ এ লগইন করে নেবেন, তখন আপনি আরেকটি বোনাস উপভোগ করতে পারবেন।

এক্ষেত্রে একাউন্ট তৈরি করার পরে যে কোন মোবাইল নাম্বারে আপনি যদি বিকাশ অ্যাপ ব্যবহার করার মাধ্যমে যেকোনো একটি এমাউন্ট রিচার্জ করেন, তাহলে ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন।

যে কারো মোবাইল নাম্বারে রিচার্জ করার পরিবর্তে আপনি এই এমাউন্ট উপভোগ করতে পারবেন।

এখানে আরেকটি তথ্য দেয়া যাক আর সেটি হলো, আপনি যদি সাথে সাথে মোবাইল অ্যাকাউন্টে রিচার্জ না করেন, তাহলে কিছুদিন পরেও এই অফারটি উপভোগ করতে পারবেন।

অর্থাৎ অ্যাকাউন্ট তৈরি করার ৭ দিনের মধ্যে আপনাকে যেকোন একটি এমাউন্টের রিচার্জ করতে হবে, তাহলে আপনাকেই ক্যাশব্যাক অফার পাবেন।

বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস এই প্রশ্নের উত্তর একসাথে দিতে গেলে এটা বলতে হবে যে, আপনি বিকাশ একাউন্ট খুলে ফেললে একসাথে ৫০ টাকা বোনাস পাবেন।

Scroll to Top