নগদ কল সেন্টার নাম্বার – Nagad Call Center Number

নগদ থেকে আপনি যদি কোন রকমের সেবা নিতে চান তাহলে আপনাকে যে কাজটি করতে হয় সেটি হল নগদ কল সেন্টার নাম্বার বের করে সে নাম্বারে কল করে নেয়া।

নগদ হেল্পলাইন নাম্বার কিংবা নগদ কল সেন্টার নাম্বার হিসেবে যে নাম্বারটি বর্তমানে রয়েছে সেই নাম্বারের মাধ্যমে আপনি চাইলে নগদ হেল্পলাইন রিলেটেড নিরবিচ্ছিন্ন সেবা নিতে পারেন।

সেক্ষেত্রে আপনাকে শুধুমাত্র আপনার নির্দিষ্ট ডিভাইস থেকে নগদ হেল্পলাইন নাম্বারে কল করতে হয় এবং তারপরে তাদের কাছ থেকে সেবা নিতে হয়।

নগদ কল সেন্টার নাম্বার

যে নাম্বারের মাধ্যমে আপনি নিরবিচ্ছিন্ন সেবা নিতে পারবেন এবং যেকোন রকমের সমস্যার সমাধান নিতে পারবেন সেই নাম্বার মূলত নগদ এর হেল্পলাইন নাম্বার।

সেক্ষেত্রে, নগদ কল সেন্টার নাম্বার হিসেবে যে নাম্বারটি রয়েছে, সেই নাম্বারটি নিচে দেওয়া হল।

Nagad কন্টাক্ট নাম্বার
16167 or 096 096 16167

উপরে উল্লেখিত নাম্বারে কল করার মাধ্যমে আপনি দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন নির্ভরযোগ্য সেবা নিতে পারবেন। এবং আপনার নগদ একাউন্টে রিলটেেড যেকোন রকমের সমস্যার সমাধান দিতে পারবেন।

আরো কিছু নগদ হেল্পলাইন নাম্বার

এছাড়াও নগদের যে সমস্ত কাস্টমার প্রতিনিধির রয়েছেন, তাদের সাথে সফলভাবে যোগাযোগ করার জন্য আরও যে সমস্ত হেল্পলাইন কিংবা কন্টাক্ট নাম্বার রয়েছে, সেগুলো আপনি চাইলে নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

Email: [email protected]

Head Office: Delta Dahlia Tower (Level 13 and 14), 36 Kemal Ataturk Avenue, Banani, Dhaka -1213

উপরে উল্লেখিত প্রত্যেকটি কন্টাক্ট ডিটেইলস এর মাধ্যমে আপনি চাইলে নগদ কাস্টমার প্রতিনিধিদের সাথে সম্পৃক্ত হতে পারবেন এবং আপনি আপনার সমস্যার কথা তাদের কাছে বলতে পারবেন।

নগদ কল সেন্টার নাম্বার কল করার চার্জ কত?

আপনি হয়তো এই সম্পর্কে অবগত আছেন যে যে কোন একটি হেল্পলাইন নাম্বারে কল করা বদৌলতে বেশকিছু টাকা চার্জ হিসেবে চলে যায়।

অর্থাৎ স্বাভাবিক কোন নাম্বারে কল করলে যত টাকা চার্জ হিসেবে বরাদ্দ হয়, কোন একটি হেল্পলাইন নাম্বারে কল করলে তারচেয়ে অনেক অংশে বেশি চার্জ প্রযোজ্য হয়।

সেক্ষেত্রে আপনার যদি, রিচার্জ রিলেটেড সমস্যা থাকে তাহলে আপনি তাদের সাথে মন খুলে সব সব সমস্যার কথা বলতে পারেন না।

তবে আপনি যদি একদম ফ্রিতে নগদ হেল্পলাইন নাম্বারে কল করে কথা বলতে চান, তাহলে যেভাবে একদম ফ্রিতে তাদের সাথে কথা বলতে পারবেন, সেই রিলেটেড একটি তথ্য নিচে থেকে দেখে নিতে পারেন।

জেনে নিনঃ হেল্পলাইন নাম্বারে ফ্রিতে কল করার নিয়ম

উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিলে আপনি চাইলে খুব সহজেই হেল্পলাইন নাম্বারে ফ্রিতে কথা বলতে পারবেন। এবং এতে করে আপনার কোনো রকমের টাকা-পয়সা খরচ হবে না।

আশা করি, নগদ হেল্পলাইন নাম্বার রিলটেেড যাবতীয় তথ্য সংগ্রহ করে নিতে পেরেছেন।

Scroll to Top