নগদ একাউন্ট দেখার কোড – Nagad Code

আপনি যদি নগদ একাউন্ট পরিপূর্ণভাবে পরিচালনা করতে চান, তাহলে নগদ একাউন্ট দেখার কোড কিংবা Nagad Code এর মাধ্যমে অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন।

নগদ এর যে অ্যাপস রয়েছে সেই এপ্স এর বিকল্প হিসেবে আপনি নগদ কোডের মাধ্যমে, নগদ একাউন্ট দেখার কাজ সম্পন্ন করেঅ্যাকাউন্ট পরিচালনা করতে পারেন।

আর আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে নগদ একাউন্ট দেখার কোড কিংবা Nagad Account Check Code সম্পর্কে। যা একজন নগদ একাউন্ট ব্যবহারকারী হিসাবে আপনার জানা প্রয়োজন।

নগদ একাউন্ট দেখার কোড কোনটি?

খুব সহজেই যে কোন ডিভাইস থেকে নগদ একাউন্ট কন্ট্রোল করার জন্য, যে নগদ একাউন্ট দেখার কোড রয়েছে সেই নগদ একাউন্ট দেখার কোড নিচে মেনশন করা হলো।

নগদ কোড
*167#

উপরে উল্লেখিত ইউএসএসডি কোডের মাধ্যমে আপনি খুব সহজেই যে কোন ডিভাইস থেকে নগদ একাউন্ট কন্ট্রোল করতে পারবেন এবং একাউন্ট দ্বারা লেনদেন করতে পারবেন।

যখনই আপনি এই ইউএসএসডি কোড, যে ফোন নাম্বার দিয়ে নগদ একাউন্ট খোলা রয়েছে সেই ফোন নাম্বার থেকে টাইপ করে দিবেন, তখন নগদ এর পরিপূর্ণ মেনু ওপেন হয়ে যাবে।

নগদ একাউন্ট দেখার কোড | Nagad Code

এবার এই মেনু সেকশন থেকে আপনি যে কাজটি সম্পন্ন করতে চান, সেই অপশনটি কত নাম্বারে রয়েছে সেই নাম্বারটি লেখার পরে সেন্ড বাটনে ক্লিক করে দিন।

তাহলে আপনি যে নাম্বার টাইপ করেছেন, সেই নাম্বারে যে অপশন রয়েছে সেই অপশনের কাজ সম্পন্ন করতে পারবেন।

আর নগদ একাউন্ট কন্ট্রোল করার জন্য যে মেনু কোড রয়েছে সেই মেনু কোড উপরে আলোচনা করা হয়েছে।

উপরে উল্লেখিত ইউএসএসডি কোডের মাধ্যমে আপনি সহজেই নগদ অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন এবং নগদ একাউন্ট ইলেকট্রিক বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

বিকল্প পদ্ধতিতে নগদ অ্যাকাউন্ট পরিচালনা

এছাড়াও আপনি যদি নগদ ইউএসএসডি কোড ছাড়া অ্যাকাউন্ট পরিচালনা করতে চান, তাহলে নগদ এর যে অ্যাপ রয়েছে সেই এপ ব্যবহার করতে পারেন।

নগদের অফিশিয়াল অ্যাপ ব্যবহার করার মাধ্যমে কোনরকমে ইউএসএসডি কোড ডায়াল করা ছাড়া নগদ একাউন্ট কন্ট্রোল করতে পারবেন।।

নগদ একাউন্ট কন্ট্রোল করার কাজ সহজ ভাবে করার জন্য নিম্নলিখিত লিংক থেকে নগদ অ্যাপ ডাউনলোড করে নিন এবং তারপরেই নগদ একাউন্ট এর ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন।

App Download For Android App Download For IOS

 

নগদ একাউন্ট দেখার কোড কোন প্রয়োজন?

আপনি যদি নগদ একাউন্ট যথাযথভাবে পরিচালনা করতে চান, তাহলে নগদ এর অফিশিয়াল এপের মাধ্যমে অ্যাকাউন্ট পরিচালনা করতে পারেন।

তবে আপনার ডিভাইসে যদি নগদ এর অফিশিয়াল এর সাপোর্ট না করে, তাহলে Nagad Account Check Code এর মাধ্যমে আপনার নগদ একাউন্ট পরিচালনার কাজ সম্পন্ন করতে হয়।

সেজন্য আপনার আপনি যদি নগদ একাউন্ট পরিচালনা করতে চান এবং যে সমস্ত ডিভাইসের পরিচালনা করার ক্ষেত্রে এপ সাপোর্ট না করেনা, সেই ডিভাইস থেকে নগদ পরিচালনা করার জন্য সিক্রেট ইউএসএসডি কোড এর প্রয়োজন হয়।

আশাকরি, নগদ একাউন্ট কন্ট্রোল করার জন্য যে ইউএসএসডি কোড রয়েছে, এপ রেয়েছে সে সম্পর্কে জেনে নিতে পেরেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top