রকেট একাউন্ট চেক করার কোড – Rocket Account Check Code

আপনি যদি একজন রকেট একাউন্ট ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে রকেট একাউন্ট দেখে নেয়ার জন্য আপনাকে অবশ্যই রকেট একাউন্ট চেক করার কোড সম্পর্কে জেনে নিতে হবে।

অর্থাৎ আপনি চাইলে কিভাবে খুব সহজে Rocket Account Check করতে পারবেন এবং রকেট একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে আপনার জেনে নেয়ার প্রয়োজন রয়েছে।

এই আর্টিকেল এ আলোচনা করা হবে রকেট একাউন্ট চেক করার নিয়ম এবং Rocket Account Check Code সম্পর্কে।

রকেট একাউন্ট চেক করার নিয়ম

আপনি যদি Rocket Account Check করে নিতে চান, তাহলে আপনাকে নিম্নলিখিত পদক্ষেপ অনুসরণ করতে হবে।

আপনি চাইলে দুইটি ভিন্ন উপায়ে Rocket Account Check করে নিতে পারেন, তার মধ্যে থেকে একটি হলো রকেট কোড ডায়াল করে এবং অন্যটি হলো রকেট অ্যাপ ব্যবহার করে।

রকেট একাউন্ট চেক করার কোড

রকেট কোড ডায়াল করার মাধ্যমে আপনি যদি একাউন্ট চেক করে নিতে চান তাহলে আপনাকে প্রথমত আপনার ফোনে ডায়াল প্যাডে চলে যেতে হবে এবং ডায়াল করতে হবে *322#.

রকেট একাউন্ট চেক করার কোড
*322#

ইউএসএসডি কোড ডায়াল করে নেয়ার পরে আপনার সামনে মেনু ওপেন হবে সেখান থেকে প্রথমত 5 সিলেক্ট করে তারপরে সেন্ড বাটনে ক্লিক করতে হবে।

রকেট একাউন্ট চেক করার নিয়ম | Rocket Account Check Code

এর পরে আপনি যেহেতু একাউন্ট ব্যালেন্স চেক করে নিতে চান, সেজন্য আপনাকে প্রথম অপশনটি সিলেক্ট করতে হবে এবং তার পরে সেন্ড বাটনে ক্লিক করতে হবে।

রকেট একাউন্ট চেক করার নিয়ম | Rocket Account Check Code

এবার আপনার রকেট একাউন্টের পিন নাম্বার রয়েছে সেই পিন নাম্বার যথাযথভাবে বসিয়ে দিলে আপনার একাউন্টে বর্তমানে কত টাকা রয়েছে? কিংবা অ্যাকাউন্ট ব্যালেন্স কত টাকা সেই সম্পর্কে জেনে নিতে পারবেন।

রকেট একাউন্ট চেক করার নিয়ম | Rocket Account Check Code

উপরে উল্লেখিত উপায়ে আপনি চাইলে রকেট মেনু কোড ডায়াল করার মাধ্যমে খুব সহজেই আপনার রকেট একাউন্ট Check করে নিতে পারবেন।

রকেট অ্যাপ ব্যবহার করে অ্যাকাউন্ট চেক

আপনি যদি কোন রকমের ইউএসএসডি কোড ডায়াল করা ছাড়া খুব সহজেই আপনার Rocket Account Check করে নিতে চান, তাহলে আপনি চাইলে রকেট অ্যাপ ব্যবহার করতে পারেন।

রকেট অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি চাইলে খুব সহজে কোন রকমের কোড ডায়াল করা ছাড়া, আপনার রকেট একাউন্ট ব্যালেন্স দেখে নিতে পারবেন।

এই কাজটি করার জন্য আপনাকে প্রথমত রকেট অ্যাপ ডাউনলোড করে নিতে হবে এবং তারপরেই এই অ্যাপটিতে আপনার অ্যাকাউন্ট ইনফরমেশন দিয়ে লগইন করে নিতে হবে।

যখনই আপনি একাউন্ট ইনফরমেসন দিয়ে রকেট এপ এ লগইন করে নিবেন, তখন আপনি এই একদম হোম পেজে আপনার অ্যাকাউন্ট ব্যালান্স সম্পর্কে জেনে নিতে পারবেন।

ইউএসএসডি কোড ডায়াল করে একাউন্ট চেক করার চেয়ে Rocket App ব্যবহার করে Account check করা রীতিমতো সহজ।

সেজন্য সময় বাঁচাতে আপনি চাইলে রকেট আ্যাপ ব্যবহার করতে পারেন।

আর এটিই হল Rocket Account Check করার যে সঠিক নিয়ম রয়েছে, সেই নিয়ম সম্পর্কে বিস্তারিত।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top