রকেট একাউন্টের পিন ভুলে গেলে কি করবেন?

আপনি যদি রকেট একাউন্ট ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে রকেট একাউন্ট পিন ভুলে গেলে একাউন্ট রিকভার করার নিয়ম সম্পর্কে জেনে নেয়া অত্যাবশ্যকীয়।

একজন রকেট একাউন্ট ব্যবহারকারী হিসেবে আপনার রকেট একাউন্টের পিন নাম্বার ভুলে যাওয়া সংক্রান্ত সমস্যা হতে পারে।

একাউন্টের পিন ভুলে গেলে, যে উপায়ে আপনি চাইলে আবার একাউন্ট রিকভার করতে পারবেন, সেই সম্পর্কে এই আর্টিকেলে আলোচনা করা হবে।

রকেট একাউন্টের পিন ভুলে গেলে কি করবেন?

আপনি যদি কোনভাবে রকেট একাউন্টের পিন মনে করতে না পারেন এবং বারবার রকেট একাউন্টের পিন যাওয়ার পরে আপনার রকেট একাউন্টের পিন নাম্বার ভুল দেখায়, তাহলে আপনি নেক্সট স্টেপ এ যেতে পারেন।

এক্ষেত্রে আপনার রকেট একাউন্টের পিন নাম্বার রিকভার করার জন্য, আপনাকে শুধুমাত্র রকেট একাউন্ট এর হেল্পলাইন নাম্বারে কল দিয়ে সহায়তা নিতে হবে।

নিজেদের রকেট একাউন্ট হেল্পলাইন নাম্বারে কল না দেন, তাহলে আপনার একাউন্ট লক হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেজন্য তাদের হেল্পলাইন নাম্বার কালেক্ট করে হেল্পলাইন নাম্বারে কল করে দিন।

রকেট হেল্পলাইন নাম্বার হিসেবে, যে হেল্পলাইন নাম্বার রয়েছে, সেই হেল্পলাইন নাম্বার নিচে মেনশন করা হলো।

Rocket Helpline

16216

উল্লেখিত নাম্বারে কল করে যখন আপনি আপনার অ্যাকাউন্ট এর সমস্যা নিয়ে তাদের সাথে কথা বলবেন, তখন তার পরবর্তী কলে আপনার একাউন্টের পাসওয়ার্ড রিসেট করার ইনফরমেশন দিয়ে দিবে।

এক কথায় বলতে গেলে এটা বলতে হবে যে, আপনি যদি একাউন্টের পিন ভুলে যান এবং পুনরায় পিন রিসেট করে নিতে চান, তাহলে অন্য কোথাও না দৌড়ে তাদের হেল্পলাইন নাম্বারে কল দিয়ে সমাধান করে নিন।

এক্ষেত্রে আপনি যদি তাদের হেল্পলাইন নাম্বারে কল না দিয়ে ভুল ভাবে বারবার পিন দিয়ে আপনার অ্যাকাউন্টে লগ-ইন করার চেষ্টা করেন, তাহলে আপনার অ্যাকাউন্ট ব্লক হয়ে যেতে পারে।

এজন্য এ সকল সমস্ত সমস্যা এড়ানোর জন্য আপনাকে অবশ্যই তাদের হেল্পলাইন নাম্বারে কল করতে হবে এবং একাউন্টের পাসওয়ার্ড রিসেট করে নিতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top