রকেটে হাজারে কত টাকা কাটে? জেনে নিন

রকেট একাউন্ট ব্যবহার করার মাধ্যমে আপনি যদি লেনদেন করেন, তাহলে রকেটে হাজারে কত টাকা কাটে সেই সম্পর্কে একটি ধারণা নেয়ার প্রয়োজন রয়েছে।

কারণ, আপনি যদি রকেট একাউন্ট ব্যবহার করার মাধ্যমে বিভিন্ন রকমের লেনদেন সম্পন্ন করেন, তাহলে আপনাকে অ্যাকাউন্ট ম্যানেজমেন্টের জন্য কিছু চার্জ প্রদান করতে হয়।

অর্থাৎ আপনি যখন একাউন্ট দিয়ে কার্যক্রম সম্পন্ন করবেন, তখন আপনার একাউন্ট থেকে লেনদেন করার ক্ষেত্রে কিছু চার্জ প্রযোজ্য হয়।

এই চার্জের পরিমাণ মূলত হিসাব করা হয় প্রতি হাজার টাকার জন্য।

অর্থাৎ প্রতি হাজার টাকার জন্য একটি নির্দিষ্ট পরিমাণের চার্জ প্রযোজ্য হয় এবং এই একই পরিমানে আপনার একাউন্ট থেকে ভিন্ন ভিন্ন পরিমাণ টাকার জন্য চার্জ প্রযোজ্য হয়।

তবে রকেট একাউন্ট প্রতি হাজারে কত টাকা কাটে সেটা জেনে নিলে পরবর্তী হিসাবগুলো আপনি নিজে থেকেই করতে পারবেন।

প্রতি হাজারে রকেট একাউন্ট কত টাকা চার্জ হিসেবে রাখে, সেটা জেনে নেয়ার জন্য আপনাকে প্রথমত এটা জানতে হবে যে রকেট একাউন্ট থেকে কিভাবে লেনদেন করা যায়?

এখান কিভাবে লেনদেন করা যায় বলতে বোঝানো হয়েছে আপনি চাইলে রকেট একাউন্টে ক্যাশ ইন করতে পারেন, কিংবা ক্যাশ আউট করতে পারেন।

রকেট প্রতি হাজারে ক্যাশ আউট চার্জ

রকেট একাউন্ট থেকে আপনি যদি প্রতি ১০০০ টাকা ক্যাশ আউট করেন, তাহলে প্রতি ১০০০ টাকা ক্যাশ আউট করার পরিবর্তে আপনাকে কিছু চার্জ গুনতে হবে।

প্রতি ১০০০ টাকা ক্যাশ আউট করার জন্য রকেট একাউন্ট থেকে আপনাকে এক্সট্রা ১৮ টাকা খরচ করতে হবে।

তবে রকেট একাউন্ট থেকে বিভিন্নভাবে ক্যাশ আউট করা যায়। আপনি চাইলে বিভিন্ন বিভিন্ন উপায়ে ক্যাশআউট করার মাধ্যমে ভিন্ন ভিন্ন চার্জ দিতে পারেন।

একাউন্ট ক্যাশ আউট চার্জ রিলেটেড সম্পূর্ণ তথ্য বিস্তারিত ভাবে জেনে নিতে চাইলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিতে পারেন।

উপরে উল্লেখিত আর্টিকেলে রকেট একাউন্টের ক্যাশ আউট চার্জ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

সেন্ড মানি করতে রকেট হাজারে কত টাকা কাটে?

রকেট একাউন্ট থেকে আপনি যদি সেন্ড মানি করেন, তাহলে সেন্ড মানি চার্জ বাবদ আপনাকে রকেট USSD (*৩২২#) মেনুতে সেন্ড মানি চার্জ ১.১০ টাকা খরচ করতে হবে।

এটি অবশ্যই পরিবর্তনযোগ্য।

প্রতি ১০০০ টাকা লেনদেন করার জন্য রকেট একাউন্ট থেকে এক্সট্রা যে পরিমাণ টাকা খরচ করতে হবে, রকেটে হাজারে কত টাকা কাটে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top