বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট | BKash Live chat Support

বিকাশ একাউন্ট থেকে লাইভ সেবা পাওয়ার জন্য বিকাশ লাইভ চ্যাট সেবা এর মাধ্যমে BKash Live chat Support সেবা আপনি পেতে পারেন।

অর্থাৎ বিকাশ থেকে সেবা নেয়ার জন্য আপনি যদি বিকাশের হেল্পলাইন নাম্বার রয়েছে সেই হেল্পলাইন নাম্বারে কল করেন, তাহলে এক্সট্রা চার্জ প্রযোজ্য হয়।

আপনি যদি বিকাশ লাইভ চ্যাট যে রয়েছে সেই BKash Live chat Support সেবার মাধ্যমে কথা বলেন, তাহলে সহজেই কোন রকমের চার্জ ছাড়া তাদের সাথে কথা বলতে পারবেন।

এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত আলোচনা করা হবে Bkash লাইভ চ্যাট সাপোর্ট নিয়ে এবং লাইভ চ্যাট এর যে অসাধারণ ফিচার রয়েছে সে সমস্ত অসাধারন ফিচারস নিয়ে।

বিকাশ লাইভ চ্যাট কিভাবে করবেন?

আপনি যদি বিকাশ লাইভ চ্যাট প্রতিনিধির সাথে কথা বলতে চান, তাহলে আপনি চাইলে ভিন্ন দুটি উপায়ে লাইভ চ্যাট করার কাজ সম্পন্ন করে নিতে পারবেন।

এই দুইটি উপায়ের মধ্যে একটি হলো বিকাশ এপস এর মাধ্যমে এবং অন্যটি হলো বিকাশের অফিসিয়াল ওয়েবসাইট যে রয়েছে, সেই অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে।

তাহলে এবার দেখে নেয়া যাক, বিকাশ এপস এবং বিকাশের অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে সেই ওয়েবসাইটের মাধ্যমে কিভাবে আপনি চাইলে সহজেই বিকাশ লাইভ চ্যাট এর সাথে সম্পৃক্ত হতে পারবেন।

অ্যাপসের মাধ্যমে BKash Live chat Support

বিকাশের যে অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে সেই ওয়েবসাইটের মাধ্যমে আপনি চাইলে সহজেই লাইভ চ্যাট এর সাথে সম্পৃক্ত হতে পারবেন।

অ্যাপসের মাধ্যমে বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট এর সাথে সম্পৃক্ত হওয়ার জন্য প্রথমেই নিম্নলিখিত লিংক থেকে বিকাশের অফিশিয়াল অ্যাপসটি আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য ডাউনলোড করে নিন।

Download App

বিকাশ অ্যাপ ডাউনলোড করা হয়ে গেলে কিংবা আপনার ফোনে যদি অলরেডি বিকাশের থেকে থাকে তাহলে এর থেকে পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিন।

যখনই বিকাশ এপ এ লগইন করে নিবেন তখন এই অ্যাপসটি হোমপেজে চলে যেতে পারবেন এবং এখান থেকে ডানপাশে বিকাশে যে আইকন রয়েছে সে বিকাশ আইকনের উপর ক্লিক করুন, তারপর সাপোর্ট নামের অপশন পাবেন সেখানে উপরে ক্লিক করুন
বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট | BKash Live chat Support
সাপোর্ট অপশন এর উপরে ক্লিক করার পরে আপনার সামনে দুইটি অপশন চালু হবে। সেখান থেকে একটি হলো ইমেইল এবং অন্যটি হলো বিকাশ লাইভ চ্যাট।

আপনি যেহেতু Bkash লাইভ চ্যাট এর মাধ্যমে সমস্যার সমাধান নিতে চান, সে জন্য এখানে যে ১ম অপশন অর্থাৎ লাইভ চ্যাট রয়েছে, সেই বিকাশ লাইভ চ্যাট এর উপরে ক্লিক করুন।
বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট | BKash Live chat Support
লাইভ চার্ট বাটন এর উপরে ক্লিক করার পরে এই পেইজটি কিছুক্ষণ লোড নিবে এবং তারপরে লাইভ চ্যাট করার মত যে বক্স রয়েছে সেই বক্স আপনার সামনে ওপেন হয়ে যাবে।

যদি ডাইরেক্টলি লাইভ চ্যাট বক্স অপেন না হয় তাহলে “ক্লিক করে লাইক চাট করুন” নামে যে অপশন আছে এর উপরে ক্লিক করলেই লাইভ চ্যাট করার বক্স ওপেন হয়ে যাবে।
বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট | BKash Live chat Support
এরপরে আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে, তাহলে একজন কাস্টমার প্রতিনিধির কয়েক মিনিটের মধ্যে আপনার সাথে কানেক্টেড হয়ে যাবে।

যখন একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে কানেক্ট হয়ে যাবে, তখন আপনি চাইলে বিকাশ সংক্রান্ত যেকোন সমস্যার কথা ঐ কাস্টমার প্রতিনিধি কে বলতে পারেন এবং লাগামহীন সেবা নিতে পারেন।

আর উপরে উল্লেখিত উপায় আপনি চাইলে খুব সহজেই বিকাশ অ্যাপের মাধ্যমে লাইভ চ্যাট সাপোট এর সাথে কানেক্টেড হতে পারবেন এবং যেকোন সমস্যার সমাধান দিতে পারবেন।

ওয়েবসাইটের মাধ্যমে বিকাশ লাইভ চ্যাট

এছাড়াও বিকাশের যে ওয়েবসাইট রয়েছে, সেই সাইটের মাধ্যমে আপনি চাইলে বিকাশ প্রতিনিধির সাথে লাইভ চ্যাট সংক্রান্ত বিষয়াদি সম্পন্ন করতে পারবেন।

বিকাশের অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে আপনি যদি লাইভ চ্যাট করতে চান, তাহলে কোন রকমের অ্যাপস কিংবা ভোগান্তির মধ্যে পড়তে হবে না।

ওয়েবসাইটের মাধ্যমে BKash Live chat Support এর সাথে চ্যাট করার জন্য প্রথমে নিম্নলিখিত লিংক এ ক্লিক করুন এবং তারপরে আমার যে নির্দেশনা অনুযায়ী কাজ চালিয়ে যান।
Live Chat

 

উপরে উল্লেখিত লিংকে যখনই আপনি ক্লিক করবেন তখন লাইভ চ্যাট করার জন্য ক্লিক করে লাইভ চ্যাট শুরু করুন নামের যে অপশন পাবেন, সেই অপশনের উপরে ক্লিক করতে হবে।
বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট | BKash Live chat Support
যখনই আপনি ক্লিক করে লাইভ চ্যাট করুন নামের অপশন পাবেন, সে অপশনটি উপরে ক্লিক করে নিবেন তখনই আপনার সামনে লাইভ চ্যাট করার যে বক্স রয়েছে সেই বক্স ওপেন হয়ে যাবে।

লাইভ চ্যাট করার জন্য পুনরায় আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে, তাহলেই একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে কানেক্ট করে যাবে।

যখন একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে কানেক্ট হয়ে যাবে, তখন আপনি চাইলে সহজেই বিকাশ একাউন্ট রিলেটেড এর যে কোন বিষয়টি তাদের কাছে শেয়ার করতে পারবেন।

এছাড়াও আপনি চাইলে বিকাশ এর যে চ্যাট সেবা আছে, সে সেবার মাধ্যমে তাদের কাছে স্ক্রিনশট শেয়ার করতে পারবেন। স্ক্রিনশট শেয়ার করার জন্য নিম্নলিখিত স্ক্রিনশট এর দিকে লক্ষ্য করুন।।

স্কিনশট শেয়ার করার বাম পাশে যে আইকন পাবেন সে আইকন এর উপরে ক্লিক করুন, তাহলে এই আইকন অটোমেটিকলি আপনাকে আপনার গ্যালারি কিংবা স্টোরেজে নিয়ে যাবেন।

যখনই আপনি বামপাশের অপশনের উপরে ক্লিক দিবেন তখনই এই ওয়েবসাইটটি আপনাকে ডাইরেক্টলি গ্যালারিতে নিয়ে যাবে। সেখান থেকে প্রয়োজনীয় স্ক্রিনশট আপনি চাইলে তাদের কাছে শেয়ার করতে পারবেন।

আর এটি হলো বিকাশ লাইভ চ্যাট সেবার যে ফিচারস রয়েছে, এবং BKash Live chat Support এর মাধ্যমে চ্যাট করার জন্য যে নিয়মাবলী রয়েছে সেই নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য।

ALso Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top