বিকাশ রেফার করে আয় করার উপায় | Bkash Refer System

বিকাশ রেফার সম্পর্কে আপনি হয়তো ইতিমধ্যে জেনে গেছেন। কিন্তু Bkash Refer কিভাবে করে এবং এর মাধ্যমে কিভাবে টাকা আয় করা যায় এ সম্পর্কে জানা দুষ্কর।

অর্থাৎ আপনি হয়তো এরকম কোন ট্রাস্টেড সোর্স খুঁজে পাননি, যেখানে বিকাশ রেফার করে টাকা আয় করার উপায় রয়েছে সে উপায় সম্পর্কে জেনে নিতে পারবেন।

যদি আপনি এ সম্পর্কে না জানেন তাহলে কোন সমস্যা নেই, আপনি চাইলেই আর্টিকেল এর মাধ্যমে Bkash Refer করে আয় করার যে সম্পূর্ণ প্রসেস রয়েছে সেই প্রসেস সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

বিকাশ রেফার কি?

রেফার সম্পর্কে আমরা মূলত কি বুঝিয়ে লেখার হলো এমন একটি উপায় যার মাধ্যমে আপনি যেকোন একটি নির্দিষ্ট অ্যাপ কিংবা ওয়েবসাইটকে আপনার একাউন্টের মাধ্যমে অন্য কারো কাছে প্রচার করবেন।

এক্ষেত্রে আপনি যখনই আপনার অ্যাকাউন্টের নির্দিষ্ট একটি লিংকের মাধ্যমে অ্যাপস বা ওয়েবসাইট কে প্রচার করবেন, তখন কেউ আপনার ডাকে সাড়া দিবে আপনি এখান থেকে কিছু কমিশন পাবেন।

ঠিক একই রকমভাবে বিকাশ রেফার হলো এমন একটি ব্যবস্থা, যার মাধ্যমে আপনার বিকাশ একাউন্ট থেকে আপনি একটি রেফার লিংক পাবেন এবং এই লিংকের দ্বারা কাউকে রেজিস্টার করাতে পারলে আপনি কিছু কমিশন পাবেন।

মূলত কোন কাজ করা ছাড়া শুধুমাত্র আপনার বিকাশ একাউন্টে যে রেফারেল লিংক রয়েছে সেই লিঙ্ক যে কারো সাথে কিংবা যে কোন প্লাটফর্মে শেয়ার করার মাধ্যমে, কারো সাড়া জাগাতে পারলে আপনি বিশেষ করে কিছু টাকা আয় করতে পারবেন।

বিকাশ রেফার করার নিয়মাবলী এবং শর্ত

বিকাশ রেফার করার জন্য বিভিন্ন রকমের নিয়মাবলী এবং শর্ত রয়েছে, সে সমস্ত শর্তের আওতাধীনে থাকলে আপনি বিকাশ একাউন্ট দ্বারা রেফার করার মাধ্যমে আয় করতে পারবেন।

তাহলে আর দেরি না করে, এখুনি জেনে নেয়া যাক বিকাশ রেফার করার মাধ্যমে আপনি যদি আয় করতে চান তাহলে যে সমস্ত নিয়মাবলী এবং শর্ত মেনে চলতে হবে সেগুলো সম্পর্কে বিস্তারিত।

  • আপনি যদি বিকাশ Refer লিংকের মাধ্যমে কাউকে অ্যাপ ডাউনলোড করে, তারপরে এই অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট তৈরি করাতে পারেন তাহলে ১০০ টাকা বোনাস পাবেন।
  • তবে এই ১০০ টাকা বোনাস পাওয়ার জন্য আপনাকে ততক্ষণ অব্দি অপেক্ষা করতে হবে, যতক্ষণ না ওই নতুন বিকাশ ব্যবহারকারী কোনরকমে ট্রানজেকশন সম্পন্ন করেছে।
  • ঐ বিকাশ ব্যবহারকারীর যদি কোন রকমের ট্রানজেকশন বিকাশ একাউন্টের সাথে সম্পন্ন করে, তখন আপনি ১০০ টাকা ফ্রিতে বোনাস পেয়ে যাবেন।
  • এছাড়াও রেফার করার জন্য কোন রকমেই লিমিট নেই, অর্থাৎ আপনি আনলিমিটেড ব্যক্তিবর্গ কে রেফার করতে।
  • রেফার করার জন্য আপনাকে অবশ্যই বিকাশের ব্যবহারকারী হতে হবে, এবং বিকাশ অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি রেফারেল লিংক বেঁছে নিতে পারবেন।
  • যে ব্যক্তি কে আপনি রেফার করবেন, সেই ব্যক্তি অবশ্যই প্রথম বিকাশে ব্যবহারকারী হতে হবে। যদি পূর্বে থেকে সে এক ব্যবহারকারী হয়ে থাকে কিংবা এর পুর্বে যদি এটি ইন্সটল করা থাকে তাহলে কিন্তু কাজ হবে না।
  • একটি সফল রেফার করার পরে ২ ওয়র্কিং ডেইস কিংব দুই বিজনেস দিনের মধ্যে আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে।

আর এটি হল মূলত, Bkash Refer করার মাধ্যমে আপনি যে আয় করতে পারবেন, সে আয় করার কিছু শর্ত এবং এই শর্ত অনুযায়ী আপনি রেফার করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

বিকাশ রেফার কিভাবে করবেন?

যখনই আপনি দেখাবেন সিস্টেম সম্পর্কে বিস্তারিত জেনে যাবেন, তখন হয়তো আপনি এ সম্পর্কে জানতে চান তে কিভাবে এই রেফারেল সিস্টেমে কিভাবে কাজ করবেন।

আপনি যদি বিকাশ রেফার লিংক নিয়ে নিতে চান, তাহলে আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহারকারী হতে হবে, কারণ অ্যাপ ব্যবহার করা ছাড়া আপনি রেফারেল লিংক পাবেন না।

এজন্য প্রথমে আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য বিকাশ অ্যাপ ডাউনলোড করে নিন এবং তারপরে এপসটিতে তে লগইন করুন। লগইন করার পরে অ্যাপটির যে ডানপাশে যে মেনু সেকশন রয়েছে এর উপরে ক্লিক করুন।

মেনু সেকশন এর উপরে ক্লিক করার পরে, আপনি এখানে টাকা অনেকগুলো অপশন এর মধ্যে “বিকাশ অ্যাপ রেফার করুন” নামের একটি অপশন পাবেন এই অপশনটির উপরে ক্লিক করুন।

বিকাশ রেফার করে আয় করার উপায় | Bkash Refer System

নির্দিষ্ট অপশন এর উপরে ক্লিক করার পরে আপনাকে নতুন এর একটি ওয়েব পেইজে নিয়ে যাওয়া হবে, সেখানে রেফার করার যে সমস্ত শর্তাবলী রয়েছে সে সমস্ত শর্তাবলী সম্পর্কে ধারণা দেয়া হবে।

এবার আপনি যদি রেফারেল লিংক নিয়ে নিতে চান তাহলে “রেফার করুন” নামের যে বাটন পাবেন, সেই বাটনটির উপরে ক্লিক করুন তাহলেই আপনার ফোনে যে সমস্ত শেয়ারিং অ্যাপস শেয়ারিং অ্যাপস পেয়ে যাবেন।

বিকাশ রেফার করে আয় করার উপায় | Bkash Refer System

আপনি যদি লিংক কপি করার মাধ্যমে রেফার লিংক নিয়ে নিতে চান, এবং এটি আপনার পছন্দের যেকোন সোসিয়াল গণমাধ্যম কিংবা অন্যান্য উপায়ে শেয়ার করে দিতে চান তাহলে সেটি পারবেন।

এক্ষেত্রে রেফার করুন আমার যে বাটন রয়েছে সেই বাটনের উপরে ক্লিক করার পরে, আপনাকে যে সমস্ত অ্যাপস দেখানো হবে সেই অ্যাপস থেকে থেকে Copy Link to Clipboard নামের অক্ষরের উপরে ক্লিক করে লিংক কপি করে নিন।
বিকাশ রেফার করে আয় করার উপায় | Bkash Refer System

অথবা আপনি চাইলে এই লিংকটি ডাইরেক্টলি কোন সোশ্যাল গণমাধ্যমে শেয়ার করে দিতে পারেন, তাহলে আপনি যে সমস্ত টেক্সটগুলো এখানে শেয়ার হবে, সেখান থেকে লিংক টি বেছে নিতে পারবেন।

আর এটিই হল মূলত রেফারে সিস্টেমের মাধ্যমে বিকাশ থেকে আয় করার একটি মোক্ষম সুযোগ এবং উপরে উল্লেখিত নিয়ম অনুযায়ী আপনি যদি কাজ পরিচালনা করেন তাহলে রেফার করার মাধ্যমে আয় করতে পারবেন।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top