Bkash Agent App | বিকাশ এজেন্ট অ্যাপ ডাউনলোড এবং সুবিধা

আপনি যদি বিকাশ এজেন্ট হয়ে থাকেন, তাহলে বিকাশ এজেন্ট অ্যাপ এর মাধ্যমে আপনার এজেন্ট হওয়ার সহজ ভাবে সম্পন্ন করতে পারে।

আপনার এজেন্ট একাউন্ট রিলেটেড এর বিভিন্ন কার্যক্রম আপনি Bkash Agent App এর মাধ্যমে করতে পারেন৷

আজকের এই আর্টিকেলের মূলত এ সম্পর্কে আলোচনা করা হবে যে বিকাশ এজেন্ট এপ ডাউনলোড এবং বিকাশ এজেন্ট অ্যাপ ব্যবহার করার নিয়ম সম্পর্কে।

এছাড়াও এই Bkash Agent App এর মাধ্যমে আপনি কি কাজ সম্পন্ন করতে পারবেন, সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

অর্থাৎ আপনি বিকাশ এজেন্ট এপ ব্যবহার করার মাধ্যমে যে সমস্ত কার্যক্রম সম্পন্ন করতে পারবেন সে সমস্ত কার্যক্রম সম্পর্কে এই আর্টিকেলে আলোচনা করা হবে।

বিকাশ এজেন্ট অ্যাপ ডাউনলোড

আপনি যদি এজেন্ট হয়ে থাকেন, তাহলে বিকাশ এজেন্ট অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে এর কাজ সহজে সম্পন্ন করতে পারবেন।

বিকাশ এজেন্ট অ্যাপ ডাউনলোড করার জন্য নিম্নলিখিত লিঙ্কে ক্লিক করুন এবং আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্যে একটি ডাউনলোড করে নিন।

Download For Android Download For IOS

 

এজেন্ট এপ ডাউনলোড করার কাজ সম্পন্ন হয়ে গেলে, এবার এই অ্যাপসটিতে প্রবেশ করুন এবং আপনার এজেন্ট নাম্বার এবং পাসওয়ার্ড দেয়ার মাধ্যমে লগিন এর করে কাজ সম্পন্ন করলেন।

যখনই আপনি এজেন্ট এপ এ লগইন কয়েকটা সম্পন্ন করে নিবেন, তখন এই অ্যাপটির মাধ্যমে আপনি চাইলে এজেন্টের বিভিন্ন রকমের কার্যক্রম সম্পাদন করতে পারবেন।

Bkash Agent App | বিকাশ এজেন্ট অ্যাপ ডাউনলোড এবং সুবিধা

এবার তাহলে জেনে নেয়া যাক বিকাশ এজেন্ট এপ এর যে সমস্ত সুবিধা রয়েছে এবং এই অ্যাপটির মাধ্যমে কি রকমের কার্যক্রম সম্পাদন করতে পারেন সেগুলো সম্পর্কে বিস্তারিত।

বিকাশ এজেন্ট এপ এর সুবিধা

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা বিকাশ এজেন্ট এপ এর যে সমস্ত সুবিধা রয়েছে, সে সমস্ত সুবিধা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে চান।

তাহলে আর দেরি না করে এবার জেনে নেয়া যাক এই অ্যাপের সমস্ত সুযোগ সুবিধা সম্পর্কে। যার মাধ্যমে একজন এজেন্ট হিসেবে আপনি বিস্তারিত কাজ সম্পন্ন করবেন।

  • এই অ্যাপসটি ব্যবহার করার মাধ্যমে আপনি চাইলে আপনার একাউন্টের ব্যালেন্স দেখে নিতে পারবেন এবং আপনার ডাটা প্রটেক্ট করার জন্য এটি অটোমেটিকলি আবার হাইড হয়ে যাবে।
  • এছাড়াও একটি এপের মাধ্যমে আপনার একাউন্ট দ্বারা যে সমস্ত সর্বশেষ ট্রানজেকশন হয়েছে সে সমস্ত ট্রানজেকশন ডিটেলস গুলো জেনে নিতে পারবেন।
  • Bkash Agent App হোমপেইজে আপনি যে ট্রানজেকশন ডিটেলস গুলো দেখতে পাবেন,সেগুলো আপনার সময় অনেকটা বাঁচিয়ে দিবে। যার কারণে আপনাকে বারবার মেনু অপশন থেকে ট্রানজেকশন ডিটেলস মেনে নিতে হবে না।
  • কোন রকমের ট্রানজেকশন আপনি যদি রিসিভ করেন, তাহলে এসএমএস করার মাধ্যমে সহজেই আপনাকে জানিয়ে দেয়া হবে এবং নোটিফিকেশন আপনি অ্যাপটিতে পেয়ে যাবেন।
  • আপনি যদি আপনার অ্যাকাউন্টের সমস্ত ডিটেলস এবং স্টেটমেন্ট দেখতে চান, তাহলে এই অ্যাপসটির মাধ্যমে সহজেই দেখতে পারবেন।
  • এছাড়াও কাস্টমাররা চাইলে খুব সহজেই এবং কম সময়ে মাধ্যমে আপনার একাউন্টে টাকা ক্যাশ ইন করতে পারবে।
  • এছাড়াও বিকাশ এজেন্ট অ্যাপ এর মধ্যে রয়েছে অটোফিল অপশন। এর মাধ্যমে আপনার সময় বাচবে।
  • এছাড়াও এই অ্যাকাউন্ট থেকে ট্রানজেকশন করার জন্য আপনি চাইলে এখানে যে হল্ড বাটন রয়েছে সেই হল্ড বাটনে চেপে ধরার মাধ্যমে ট্রানজেকশন করতে পারবেন।
  • একারনে, আপনি চাইলে সহজেই অ্যামাউন্ট চেঞ্জ করতে পারবেন এবং পরবর্তী সময়ে আরেকটিবার সুযোগ পাবেন একাউন্ট ডিটেলস দেখে নেয়ার জন্য।
  • এই অ্যাপটি ব্যবহার করার ক্ষেত্রে সমস্ত সুযোগ সুবিধা গুলো ছাড়াও আপনি আরও বিভিন্ন রকমের সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। সেজন্য এজেন্ট হিসেবে এটি ব্যবহার করা অবশ্যই প্রয়োজন।

বিকাশ এজেন্ট অ্যাপ ব্যবহারের লাভ

এছাড়াও আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন বিকাশ এজেন্ট অ্যাপ ব্যবহার করার ক্ষেত্রে আপনি খুব বেশি পরিমাণে লাভ উপভোগ করতে পারবেন।

অর্থাৎ আপনি যদি একজন বিকাশ এজেন্ট হয়ে থাকেন তাহলে বিকাশের মেনু কোড ডায়াল করার ক্ষেত্রে আপনি ১০০০ টাকা ক্যাশ ইন করলে ৪.১০ টাকা ফিক্স কমিশন পাবেন।

এক্ষেত্রে আপনি যদি বিকাশ এজেন্ট অ্যাপ ব্যবহার করে বিকাশ থেকে সবচেয়ে বেশি কমিশন পেতে পারেন আর এই কমিশন এর পরিমাণ হতে পারে ৪.৩০ টাকা।

এবার আপনার টাকার অঙ্কে পরিমাণ তত বেশি বাড়বে এই কমিশনের রেটের যে পরিমাণ রয়েছে সেই পরিমাণ সবচেয়ে বেশি বৃদ্ধি পাবে।

কাজেই, এই সংক্রান্ত সুযোগ-সুবিধার জন্য আপনাকে অবশ্যই বিকাশ এজেন্ট এপ ব্যবহার করা প্রয়োজন।

এছাড়াও বিকাশের একজন এজেন্ট হিসেবে আপনি যদি বিকাশ একাউন্ট সহজ ভাবে মেইনটেইন করতে চান এবং এজেন্ট একাউন্ট সিকিউরিটি সর্বাধিক নিশ্চয়তা দিতে চান, তাহলে এই Bkash Agent App ব্যবহারের কোনো বিকল্প নেই।

আশা করি, এই পোস্টের সহযোগিতায় আপনি বিকাশ এজেন্ট অ্যাপ সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পেরেছেন এবং এই অ্যাপের যে সমস্ত সুযোগ সুবিধা এবং লাভের পরিমাণ হয়েছে সে সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পেরেছেন।

Also Read:

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top