নগদ কাস্টমার কেয়ার নাম্বার ও নগদ হেল্পলাইন

আপনি যদি নগদ একাউন্ট ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে নগদ একাউন্ট রিলেটড কোনো রকমের তথ্য কিংবা বিষয়াদি জেনে নেয়ার জন্য নগদ হেল্পলাইন নাম্বার কিংবা নগদ কাস্টমার কেয়ার নাম্বার প্রয়োজন।

আর আপনি যদি Nagad Helpline number কিংবা নগদ কাস্টমার কেয়ার নাম্বার নিতে চান, তাহলে আজকের এই আর্টিকেলের মাধ্যমে নগদ হেল্পলাইন নাম্বার বা নগদ কাস্টমার কেয়ার নাম্বার কালেক্ট করে নিতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

নগদ একাউন্ট থেকে আপনি যদি সার্বক্ষণিক সেবা নিতে চান এবং নগদ একাউন্ট রিলেটেড বিভিন্ন রকমের তথ্য জেনে নিতে চান, সেক্ষেত্রে নগদ একাউন্ট এর কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে, সেই নাম্বারটি নিচে দেয়া হল।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার হলোঃ 16167

উপরে উল্লেখিত নাম্বারে কল করার মাধ্যমে আপনি নগদ একাউন্ট থেকে দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭ দিন কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে সেবা বিষয়ক আলোচনা করতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার ও নগদ হেল্পলাইন

এছাড়াও নগদ নিয়ে আপনি যদি কোনো রকমের সমস্যার মধ্যে পড়েন, তাহলে উপরে উল্লেখিত কন্টাক্ট নাম্বারে কল করার মাধ্যমে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

এছাড়াও নগদ একাউন্ট থেকে সহায়তা পাওয়ার জন্য নগদ এর আরেকটি হেল্পলাইন নাম্বার বিদ্যমান রয়েছে, সেই হেল্পলাইন নাম্বার নিচে মেনশন করা হলো।

Nagad Contact number
096 096 16167

উপরে উল্লেখিত হেল্পলাইন নাম্বারে কল করার মাধ্যমে আপনি নগদ একাউন্ট রিলেটেড বিভিন্ন রকমের তথ্য জেনে নিতে পারবেন এবং নগদ একাউন্টের বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পেতে পারবেন।

ইমেইল এড্রেস

এছাড়াও নগদ একাউন্ট থেকে সহায়তা পাওয়ার জন্য তাদের যে মেইল এড্রেস রয়েছে, সেই মেইল এড্রেস এর মাধ্যমে তাদের সাথে কানেক্ট করতে পারেন।

নগদ একাউন্ট ডিলিটেড বিভিন্ন রকমের তথ্য জেনে নেয়ার জন্য, নগদ একাউন্ট থেকে দেয়া যে ইমেইল এড্রেস রয়েছে, সেই মেইল এড্রেস নিচে মেনশন করা হলো।

[email protected]

উপরে উল্লেখিত ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনি চাইলে একাউন্ট রিলেটেড বিভিন্ন রকমের স্ক্রিনশট সেন্ড করতে পারবেন৷

আপনি যদি নগদ একাউন্ট এর যে সমস্যাবলী রয়েছে সেই সমস্যার গুলির মধ্যে থেকে ইমেইল ইমেইল সেন্ড করতে চান, তাহলে নগদ ইমেইল এড্রেস মাধ্যমে তা সেন্ড করতে পারেন।

নগদ হেড অফিস

এছাড়াও নগদের যে হেড অফিস রয়েছে, সেই হেড অফিসের মাধ্যমে আপনি চাইলে নগদ একাউন্ট রিলেটেড বিভিন্ন রকমের সেবা নিতে পারেন।

নগদ একাউন্ট এর হেড অফিসের অ্যাড্রেস হয়েছে, সেই হেড অফিস এড্রেস নিচে মেনশন করা হলো।

Head office
Delta Dahlia Tower (Level 13 and 14), 36 Kemal Ataturk Avenue, Banani, Dhaka -1213

আপনি যদি এই হেড অফিসের আশেপাশে থাকেন, তাহলে সেখানে উপস্থিত হওয়ার মাধ্যমে নগদ একাউন্ট থেকে সর্বাধিক সেবা উপভোগ করতে পারেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার একসাথে

এছাড়াও নগদের যে সমস্ত কন্টাক্ট ডিটেইলস রয়েছে, সে সমস্ত কন্টাক্ট ডিটেইলস আপনি যদি একসাথে নিয়ে নিতে চান, তাহলে নিম্নলিখিত চার্ট থেকে এই ডিটেলস গুলো কালেক্ট করে নিন৷

নগদ হেল্পলাইন নাম্বার16167
নগদ কাস্টমার কেয়ার নাম্বার16167  এবং

096 096 16167

ইমেইল[email protected]
ফেসবুকMYNAGAD
ফেসবুক পেজMy nagad

নগদ একাউন্ট রিলেটেড যেকোন সমস্যার মধ্যে পড়ার পরে, নগদ কাস্টমার প্রতিনিধির সাথে যোগাযোগ করার যে সমস্ত উপায় রয়েছে সেগুলো সম্পর্কে উপরে একটি চার্ট দেয়া হয়েছে।

কাজেই আপনি যদি নগদ একাউন্ট নিয়ে কোন রকমের সমস্যার মুখে পড়েন, তাহলে তাদের কন্টাক্ট সেন্টার নাম্বার, ইমেইল এড্রেস এবং ফেসবুক পেইজের মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

নগদ হেল্পলাইন নাম্বারে কেন প্রয়োজন

আপনি যদি একজন নগদ একাউন্ট ব্যবহারকারী হয়ে থাকেন, এবং নগদ একাউন্ট দিয়ে আপনার ব্যবসায়িক কার্যক্রম কিংবা অন্য যে কোনো রকমের কার্যক্রম সম্পন্ন করতে চান, তাহলে যে কোনো রকমের সমস্যার মধ্যে পড়তে পারেন।

কারণ কোন মোবাইল ব্যাংকিং অপারেটর সমস্যার উর্ধে নয়। কাজেই যদি আপনি এই সংক্রান্ত কোনো রকমের সমস্যার মধ্যে পড়েন, তাহলে এই সমস্যা থেকে একমাত্র Nagad Helpline number আপনাকে সহায়তা করতে পারে।

এছাড়াও কোন কারণে যদি আপনার নগদ একাউন্ট ব্লক হয়ে যায় কিংবা লেনদেন সংক্রান্ত কোনো রকমের সমস্যার মধ্যে, তাহলে আপনি যদি কল থাকেন তাহলে Nagad Customer Care number কল করার মাধ্যমে এই রিলেটেড বিষয়টি জানতে পারবেন এবং ব্লক হওয়া একাউন্ট আনব্লক করতে পারবেন।

শুধুমাত্র নগদ একাউন্ট ব্লক কিংবা পিন ভুলে গেলে যে আপনি নগদ কাস্টমার সেন্টার এর সহায়তায় এই সমস্যা থেকে উত্তীর্ণ হবেন তা কিন্তু নয়।

নগদ একাউন্ট রিলেটেড আরো বিভিন্ন রকমের বিষয়াদি রয়েছে, যা আপনি কাস্টমার কেয়ার ছাড়া সম্পন্ন করতে পারবেন না।

আশাকরি, Nagad Helpline Number কিংবা Nagad Customer Care number খ্যাত যে সমস্ত নাম্বার কিংবা অন্যান্য উপায় রয়েছে, সেগুলো সম্পর্কে জেনে নিতে পারেন।

8 thoughts on “নগদ কাস্টমার কেয়ার নাম্বার ও নগদ হেল্পলাইন”

  1. MD IMRUL KAYES

    আমি আমার মোবাইল নাম্বারটা পরিবর্তন করতে চাই। ০১৭৭৯০৪৪৪০৭ উপরোক্ত নম্বরটি পরিবর্তন করে নিম্মোক্ত ০১৭১২২১০১৪৪ এই নম্বরটি নগদ করতে চাই। আমাকে সাহায্য করুন।

    1. নগদ আউটলেটে চলে গিয়ে আগের একাউন্ট বন্ধ করে নতুন করে এই নাম্বার দিয়ে একাউন্ট খুলতে পারবেন।

  2. মোঃ মামুন রশিদ

    আসসালামুআলাইকুম
    আমার নগদ একান্ট Kcy জমা নেয়া না কেনো আমি কাষ্টমার কেয়ার এ কল দিচ্ছি শুধু ব্যাস্থ দেখায় আপনা আমার নগদ একাউন্ট টি চালু করে দেন মোবাইল নাম্বার ০১৭৯৮৫৯৮৫৫৫
    আমি যেনো মোবাইল এ্যাপ দিয়ে আমার NID CARD সাবমিট করতে পারি ধন্যবাদ………

  3. স্যার আমার নগদ একাউন্ট র পিন কোড ভুলে গেছি এখন আমার কি করনীয় আছে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top