নগদ এজেন্ট কমিশন কত? নগদ উদ্যোক্তা কমিশন কত?

আমাদের মধ্যে যে বা যারা ইতিমধ্যে নগদ উদ্যোক্তা হয়ে গেছেন কিংবা নগদ উদ্যোক্তা হওয়ার ইচ্ছা পোষণ করছেন, তারা নগদ উদ্যোক্তা কমিশন সম্পর্কে জেনে নিতে চান।

অর্থাৎ আপনি যদি একজন নগদ উদ্যোক্তা হয়ে যান, তাহলে নগদ অ্যাকাউন্ট পরিচালনা করার ক্ষেত্রে কি রকমের কমিশন উপভোগ করতে পারবেন, সেই সম্পর্কে জানার দরকার আছে।

একজন নগদ উদ্যোক্তা হিসেবে আপনি যদি Nagad Uddokta Commission কিংবা নগদ এজেন্ট এর যে কমিশন ব্যবস্থা রয়েছে, সে সম্পর্কে জেনে নিতে চান তাহলে এই আর্টিকেল এর মাধ্যমে জানতে পারবেন।

নগদ উদ্যোক্তা কি?

নগদ উদ্যোক্তা হলো , নগদ এর মাধ্যমে তৈরি করা এমন একটি অ্যাকাউন্ট, যে একাউন্টের মাধ্যমে আপনি চাইলে নগদ একাউন্ট ব্যবহার করার মাধ্যমে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

অর্থাৎ নগদ একাউন্ট ব্যবহার করার মাধ্যমে আপনি যদি ব্যবসা করতে চান এবং কিছু কমিশন পেতে চান, তাহলে নগদ এজেন্ট কিংবা নগদ উদ্যোক্তা একাউন্ট এর জন্য রয়েছে।

নগদ উদ্যোক্তা কমিশন কত?

নগদের একজন উদ্যোক্তা কিংবা এজেন্ট হওয়ার মাধ্যমে আপনি প্রতি হাজার টাকা লেনদেনের ক্ষেত্রে যেরকম কমিশন উপভোগ করতে পারবেন সেটি নিচে দেয়া হল।

নগদ এজেন্ট একাউন্ট এর মাধ্যমে কোন কাস্টমার যদি ১০০০ টাকা পাঠায় এবং এই ১০০০ টাকা যদি উদ্যোক্তা একাউন্টের মাধ্যমে তুলে তাহলে প্রতি হাজারে আপনি পাবেন ৪ টাকা ১০ পয়সা

এবার আপনার অ্যাকাউন্টের মাধ্যমে কেউ যদি এক লক্ষ টাকা তুলে, তাহলে আপনি এখান থেকে কমিশন পাবেন ৪১০ টাকা

এবার আপনি যদি নগদ এর একজন উদ্যোক্তা হয়ে থাকেন এবং নগদ একাউন্টের মাধ্যমে প্রতিদিন খুব বেশি পরিমাণে টাকা লেনদেন করতে পারেন, তাহলে আপনি এই একাউন্টের মাধ্যমে বেশি কমিশন উপভোগ করতে পারবেন।

তবে একেবারে সহজভাবে বলতে গেলে বলতে হয় আপনি প্রতি হাজার টাকায় নগদ এজেন্ট কমিশন পাবেন ৪.১০%

নগদ উদ্যোক্তা কমিশন বাড়ানোর উপায়

এছাড়াও নগদের যে এজেন্ট কমিশন রয়েছে সে কমিশন বাড়াতে চান, তাহলে আপনার দোকান এমন একটি স্থানে নিয়ে যেতে হবে যেখানে কাস্টমারদের আনাগোনা সবচেয়ে বেশি হয়।

মোট কথা হল, যেহেতু নগদ একাউন্ট এর এজেন্ট কমিশন রয়েছে এজেন্ট কমিশন নির্ধারিত, সেজন্য এজেন্ট কমিশন বৃদ্ধি করার জন্য কাস্টমার বৃদ্ধি করার দিকে মনোনিবেশ করবেন।

কারণ, আপনি যত বেশি টাকা লেনদেন করতে পারবেন, তত বেশি কমিশন উপভোগ করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top