নগদ একাউন্টের সেন্ড মানি চার্জ | Nagad Send Money Charge

আপনি যদি নগদ একাউন্টের মাধ্যমে সেন্ড মানি করতে চান, তাহলে নগদ একাউন্টের সেন্ড মানি চার্জ প্রযোজ্য হবে।

নগদ একাউন্ট থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা অন্য আরেকটি একাউন্টের সেন্ড করার ক্ষেত্রে একটি নির্দিষ্ট পরিমাণের চার্জ প্রযোজ্য হবে, যাকে Nagad Send Money Charge বলা হয়।

বাংলাদেশ অন্যান্য যে সমস্ত মোবাইল ব্যাংকিং রয়েছে, সেগুলোতে যেভাবে সেন্ড মানি করার চার্জ রয়েছে, ঠিক একই রকমভাবে নগদ একাউন্টেও তা বিদ্যমান রয়েছে।

নগদ একাউন্টের সেন্ড মানি মানে কি?

আপনি যদি আপনার নগদ একাউন্ট থেকে অন্য আরেকটি নগদ একাউন্টে প্রয়োজন সাপেক্ষে টাকা প্রেরন করে তাহলে, তাহলে একে নগদ সেন্ড মানি বলা হয়।

এক্ষেত্রে আপনার টাকার পরিমাণ তত বেশি হবে, আপনার সেন্ড মানি চার্জ পরিমাণ ঠিক ততটাই বৃদ্ধি পাবে।

নগদের সেন্ড মানি চার্জ কত?

মূলত আপনি চাইলে দুইটি উপায় নগদ একাউন্ট থেকে সেন্ড মানি কাজ সম্পন্ন করতে পারবেন। তার মধ্য থেকে একটি হলো নগদ অ্যাপ থেকে এবং অন্যটি হলো নগদ মেনু কোড ডায়াল করার মাধ্যমে।

এই দুইটি উপায়ের মধ্যে থেকে যদি নগদ এর অফিশিয়াল অ্যাপ রয়েছে, সেই অফিশিয়াল অ্যাপ থেকে সেন্ড মানি করেন, তাহলে সেন্ড মানি চার্জ বাবদ আপনাকে কোন টাকা দিতে হবে না।

নগদ অফিশিয়াল অ্যাপ থেকে সেন্ড মানি চার্জ ০ টাকা৷ আপনি ফ্রিতে নগদ অফিশিয়াল অ্যাপ থেকে সেন্ড মানি করতে পারবেন।

তবে আপনি যদি নগদের যে মেনু কোড রয়েছে অর্থাৎ *১৬৭# ডায়াল করার মাধ্যমে যদি সেন্ড মানি করেন, তাহলে প্রতিবার সেন্ড মানি করার ক্ষেত্রে চার্জ হবে ৪ টাকা

এবার আপনি যতবার খুশি ততবার সেন্ডমানি করতে পারবেন এবং প্রত্যেক বার যে কোন অংকের টাকার পরিমাণ এর জন্য সেন্ড মানি বাবদ আপনাকে ৪ টাকা খরচ করতে হবে।

আর এটিই হলো মূলত নগদ এপ এবং নগদ এর যে মেনু কোড রয়েছে তার মাধ্যমে নগদ একাউন্টের সেন্ড মানি চার্জ বা খরচ।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top