নগদ একাউন্টের লাখপতি অফার | Nagad Lakhpoti Offer

আপনি যদি নগদ একাউন্ট খুলেন, তাহলে নগদ একাউন্ট এর উপহার হিসেবে আপনি নগদ একাউন্টের লাখপতি হওয়ার সুযোগ পাবেন।

অর্থাৎ একজন নগদ একাউন্ট এর ব্যবহারকারী হিসেবে, নগদ একাউন্টে লাখপতি হওয়ার জিনিস সুবিধা রয়েছে সেটি নিতে চান, তাহলে কিছু নিয়ম নীতির মধ্যে আপনাকে মান্য৷ করতে হবে।

আপনি যদি নগদ একাউন্ট এর সমস্ত রিকয়ারমেন্ট গুলো মেনে চলেন, তাহলে নগদ একাউন্টে যে লাখপতি হওয়ার সুবিধাটি রয়েছে সেই সুবিধাটির লুফে নিতে পারেন ।

আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে নগদ লাখপতি নামে যে সেবা রয়েছে সেই সম্পর্কে এবং কিভাবে আপনি এর ফায়দা নিতে পারবেন সেই সম্পর্কে তথ্য।

নগদ একাউন্টের লাখপতি কি?

একজন নতুন নগদ একাউন্ট ব্যবহারকারী হিসেবে, আপনি যদি নগদ একাউন্টে প্রথমবার ৭২ ঘণ্টার মধ্যে কোন টাকা ক্যাশ ইন করেন তাহলে এই সেবা উপভোগ করতে পারবেন।

এটি মূলত নগদ একাউন্টের যে সমস্ত নতুন ব্যবহারকারী রয়েছেন, শুধুমাত্র নতুন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে।

এছাড়াও প্রতিমাসে আপনি একবার নগদ একাউন্টে লাখপতি হওয়ার যে সুবিধা রয়েছে সে সুবিধাটি উপভোগ করতে পারবেন এবং আপনার কপাল ভালো থাকলে আপনি লাখপতি হতে পারবেন।

তবে নগদ একাউন্টে লাখপতি হওয়ার জন্য বিভিন্ন রকমের রিকোয়ারমেন্ট কিংবা নিয়ম কারণ রয়েছে। যেগুলো সম্পর্কে আপনাকে মেনে চলতে হবে অন্যথায়, আপনি লাখপতি হতে পারবেন না।

নগদ একাউন্টে লাখপতি হওয়ার উপায়

এবার৷ তাহলে জেনে নেয়া যাক নগদে লাখপতি হতে হলে যা করতে হবে সে সম্পর্কে একটি বিস্তারিত তথ্য৷।

  • নগদ একাউন্টে লাখপতি হতে হলে প্রথমত আপনাকে বাধ্যতামূলক নগদ একাউন্ট তৈরি করতে হবে।
  • যখন আপনি একটি নগদ একাউন্ট তৈরী করে ফেলবেন, তখন নগদ একাউন্ট খোলার সর্বোচ্চ ৭২ ঘণ্টার মধ্যে যেকোনো পরিমাণে টাকা নগদ একাউন্টে ক্যাশ ইন করতে হবে।
  • যখনই নগদ একাউন্টে ৭২ ঘণ্টার মধ্যে ক্যাশ ইন করে দিবেন, তখন নগদে লাখপতি হওয়ার জন্য তাদের ফেসবুক পেইজে কমেন্ট করতে হবে।
  • ফেসবুক পেইজে কমেন্ট করার জন্য আপনাকে একটি হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে আর এ হ্যাশটেগ হলোঃ “#নগদেআসলেইলাখপতি“।

নগদ এর যে অফিশিয়াল ফেইসবুক পেইজের লিংক নিচে দেয়া হল।

Facebook Page

 

উপরে উল্লেখিত যে ফেসবুক ফ্যান পেজের লিঙ্ক রয়েছে, সেই পেইজের লিঙ্ক এ চলে যাওয়ার পরে আপনি #নগদেআসলেইলাখপতি হ্যাশট্যাগ ব্যবহার করে, নগদ কেন আপনার পছন্দ হয় এবং নগদ একাউন্ট পছন্দ হওয়ার কারণ কি? রিলেটেড কমেন্ট করুন।

যখন আপনি কমেন্ট করে দিবেন, তখন নির্দিষ্ট সময় পরে লাখপতি হওয়ার সিলমোহর যদি আপনার কপালে থেকে থাকে, তাহলে আপনাকে এসএমএস করে জানিয়ে দেয়া হবে।

এছাড়াও যে ব্যক্তি নগদ একাউন্টে লাখপতি হওয়ার সুবিধাটি নিতে পেরেছে, সেই ব্যক্তিকে তাদের ফেসবুক পেজ থেকে অভিনন্দন জানানো হবে এবং সেই ব্যক্তির এড্রেস সহ বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

তবে নগদ একাউন্টে লাখপতি হওয়ার জন্য আপনাকে বাধ্যতামূলক নগদ একাউন্ট তৈরি করার ৭২ ঘন্টার মধ্যে যে কোন অংকের টাকা ক্যাশ ইন করতে হবে।

যদি আপনি ৭২ ঘন্টার ভিতরে থাকা ক্যাশ ইন করতে না পারেন , তাহলে আপনি এই সুযোগ হাতছাড়া করবেন। আপনি যখনই নতুন একাউন্টে প্রথমবার ক্যাশ অন করবেন, তখন নিশ্চিত ২৫ টাকা উপহার পাবেন।

আর এটিই হল, নগদ একাউন্টের লাখপতি হওয়ার যে সুবিধা রয়েছে সেই সুবিধা সম্পর্কে বিস্তারিত আলোচনা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top